Breaking News
Home >> Breaking News >> বর্ধমানে পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ৪

বর্ধমানে পথ দুর্ঘটনায় মৃত ২, আহত ৪

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া: রবিবার কলকাতার নাগেরবাজার থেকে ভোট দিয়ে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীর জামালপুরে বুড়োরাজ ঠাকুরতলায় পুজো দিতে আসার পথে এস টি কে কে রোড এর সমুদ্রগড় নশরতপুর এ পথ দুর্ঘটনায় একই পরিবারের মৃত্যু হল দুই মহিলার। মারাত্মকভাবে জখম হয়েছেন চারজন। আহতদের ভর্তি করা হয়েছে কালনা মহকুমা হাসপাতালে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে মৃত দুই মহিলা হলেন চম্পা সিনহা(৪৫) ও অর্চনা দাস।চম্পা সিনহা ও অর্চনা দাসের বাড়ি কলকাতার নাগেরবাজারে। পুলিশ সূত্রে জানা গিয়েছে আহত ব্যক্তিদের নাম হল অতনু দাস, তাপস দাস, প্রিয়া দাস ও বিকাশ সিনহা।এদিন এরা সোজা কলকাতা থেকে এস টি কে কে রোড ধরে জামালপুর যাচ্ছিল একটি চার চাকার গাড়িতে করে। সমুদ্রগড় নশরতপুর এর কাছে এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে জোর ধাক্কা মারে। ধাক্কায় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় চম্পা সিনহার। মারাত্মকভাবে জখম হন অর্চনা দাস। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায় দুজনকেই।আহতদের মধ্যে দুজনের অবস্থা আরও সংকটজনক।আরো জানা গিয়েছে যে এদের আদি বাড়ি পূর্বস্থলীতে। রবিবার সাত সকালে সকলে মিলে ভোট দিয়ে

জামালপুর বাবা বুড়োরাজ এর মন্দিরে পুজো দেবেন বলে বাড়ি থেকে রওনা হয়েছিলেন ওই পরিবারের সদস্যরা ও আত্মীয়-স্বজন। কালনা ও ধাত্রীগ্রাম পেরিয়ে সমুদ্রগড় নশরতপুর এ ঢুকতেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা মারে। জোর ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার এবং হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় আরেক মহিলার।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.