Breaking News
Home >> Breaking News >> ইঞ্জিন ভ্যানের একসেল ভেঙে বাইকে ধাক্কা, গুরুতর আহত ৩

ইঞ্জিন ভ্যানের একসেল ভেঙে বাইকে ধাক্কা, গুরুতর আহত ৩

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া

ইঞ্জিন ভ্যানের ধাক্কায় গুরুতর জখম ২জন বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে হাওড়া আমতা খড়িয়প গ্রামে। আহত হয়েছেন ইঞ্জিন ভ্যানের চালকও।

শনিবার সকাল ৯টা নাগাদ গুল কয়লার বস্তা ইঞ্জিন ভ্যানে চাপিয়ে আমতার দিকে আসছিল। সেই সময় খড়িয়প গ্রামের কাছে ইঞ্জিন ভ্যানের একসেল ভেঙে যাওয়ায় ডানদিকের চাকা ছিটকে বেড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে ভ্যানটি ডানদিকে ঘুরে যায়। সেইসময় উল্টো দিকে থেকে আসা বাইকে ধাক্কা মারে। ছিটকে যায় বাইক চালক। আহত হয় আরোহী।

স্থানীয়দের কথায়, ইঞ্জিন ভ্যান চালক রাজু আলি পনেরো বস্তা গুল কয়লা চাপিয়ে দ্রুত গতিতে আসছিল। একসেল ভেঙে যাওয়ার সাথেই ডানদিকের চাকা বেরিয়ে যায়৷ ঘসরাতে-ঘসরাতে ডানদিকে ঘুরে যায়। বাইকের স্টিয়ারিং এ আটকে যায় ভ্যান। বাইক চালক ও আরোহী ছিটকে পড়ে রাস্তায়৷ রক্তে ভেসে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে। বাইক চালক এবং ইঞ্জিন ভ্যানের চালককে আমতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাইক চালকদের বাড়ি আমতা রানাপাড়া এলাকায়। বাইকটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয়দের অভিযোগ আমতা-ঝিখিরা সড়কে ইঞ্জিন ভ্যানের দাপট বেশি। দ্রুত গতিতে যাতায়াত করে। হেডলাইট খারাপ থাকায় অন্ধকারে বিপদজনক ভাবে চালায়। এর আগেও একাধিক দুর্ঘটনা ঘটেছে তবুও সজাগ হয় না চালকরা।

এছাড়াও চেক করুন

ভারত জাকাত মাঝির ডাকা পথ অবরোধের জেরে স্তব্ধ ঝাড়গ্রাম

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে সাঁওতালি মাধ্যমে শিক্ষক শিক্ষণের ডিএলএড কোর্স চালু ও …

Leave a Reply

Your email address will not be published.