Breaking News
Home >> Breaking News >> হবিবপুর বিধানসভার উপনির্বাচনে নির্বাচনী বুথের উদ্দেশ্যে রওনা দিলেন ভোট কর্মীরা

হবিবপুর বিধানসভার উপনির্বাচনে নির্বাচনী বুথের উদ্দেশ্যে রওনা দিলেন ভোট কর্মীরা

স্টিং নিউজ সার্ভিস : প্রখর রৌদ্রকে উপেক্ষা নির্বাচনী বুথের উদ্দেশ্যে রওনা দিলেন ভোট কর্মীরা। ১৯ মে অনুষ্ঠিত হতে চলেছে উপ নির্বাচন ৪৩ হবিবপুর বিধানসভা কেন্দ্রে।
লোকসভা নির্বানের আগে সিপিএম বিধায়ক খগেন মুর্মু দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন৷ তাঁর দলত্যাগের জন্যই হবিবপুর বিধানসভা কেন্দ্রে অনুষ্ঠিত হয় উপনির্বাচন। রাজ্যের আরও ৫টি কেন্দ্রেও অনুষ্ঠিত হবে উপনির্বাচন ৷
হবিবপুর ও বামনগোলা ব্লক নিয়ে হবিবপুর বিধানসভা কেন্দ্র গঠিত৷ রবিবার ১৯ মে এই কেন্দ্রের ২৪৭টি বুথে ভোট দেবেন ২ লক্ষ ৪০ হাজার ৭১ জন ভোটার৷ তাঁদের মধ্যে ১ লক্ষ ২১ হাজার ৪৫৯ জন পুরুষ এবং ১ লক্ষ ১৮ হাজার ৬০৫ জন মহিলা৷ গত ২৩ এপ্রিল এই বিধানসভা কেন্দ্র এলাকায় ভোট পড়েছিল ৮১ শতাংশ৷ কিন্তু এখন যেভাবে এলাকায় তাপপ্রবাহ চলছে, তাতে বিধানসভা উপনির্বাচনে মানুষ কতটা বুথমুখী হবে তা নিয়ে চিন্তিত প্রশাসন৷
শনিবার প্রখর রৌদ্রকে উপেক্ষা করে মালদা জেলা স্কুল থেকে নির্বাচনী সামগ্রী নিয়ে নির্বাচনী বুথের উদ্দেশ্যে রওনা দেন ভোট কর্মীরা।
আগামী ২৩ মে লোকসভা নির্বাচনের গননার সাথে উপনির্বাচনের ফলাফলও ঘোষনা করা হবে। হবিবপুর উপনির্বাচনের গননা হবে মালদা জেলা স্কুলে।

এছাড়াও চেক করুন

ভারত জাকাত মাঝির ডাকা পথ অবরোধের জেরে স্তব্ধ ঝাড়গ্রাম

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে সাঁওতালি মাধ্যমে শিক্ষক শিক্ষণের ডিএলএড কোর্স চালু ও …

Leave a Reply

Your email address will not be published.