Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে চাকরির নাম করে প্রতারণা, আটক ভুয়ো সংস্থার দুই কর্ণধার

শিলিগুড়িতে চাকরির নাম করে প্রতারণা, আটক ভুয়ো সংস্থার দুই কর্ণধার

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ চাকরি দেওয়ার নামে প্রতারণার ঘটনা ঘটল শহর শিলিগুড়িতে। শুক্রবার এমনিই ধরনের এক চক্রের হদিশ পেল পুলিশ। শিলিগুড়ির হাকিম পাড়ায় এলাকার একটি বাড়ির গ্যারেজ ভাড়া নিয়ে তাতে অফিস খুলে প্রতারণার ছক কষেছিল ভুয়ো সংস্করণ দুই কর্ণধার। আর পা দিতেই প্রতারণা শিকার হন জলপাইগুড়ির বাসিন্দা পায়েল।

জানা গেছে বেশ কয়েকদিন আগে চাকরি দেওয়ার নাম করে একটি সোশ্যাল সাইটে বিজ্ঞাপন দেয় ওই দুই কর্ণধার। আর চাকরি পাওয়ার লোভে বিজ্ঞাপন দেখে এদিন জলপাইগুড়ি থেকে পায়েল ও তার বন্ধু প্রশান্ত শিলিগুড়ির হাকিম পাড়ায় ওই অফিস কার্যালয়ে এসে পৌঁছায়। এরপর পায়েল ও তার বন্ধু প্রশান্ত যখন চাকরির ব্যাপারে জানতে চায়। তখন তাদের বলা হয় রেজিস্ট্রেশন বাবত ৪০০ টিকা দিতে হবে। কিন্তু এর জন্য কোন মানি রিসিপ্ট দেওয়া হবে না। এরপরেই শুরু হয় দুপক্ষের মধ্যে বচসা।

যদিও পায়েলের বন্ধু প্রশান্তরের অভিযোগ মানি রিসিপ্ট চাওয়া হলে অভিযুক্ত ওই সংস্থার কর্ণধার দীপায়ন দত্ত তার উপর চড়াও হন। এবং তাকে মারধরও করেন। এরপরেই প্রশান্ত স্থানীয় থানায় খবর দেন। এবং এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পানিট্যাঙ্কি ফাঁড়ি পুলিশ। এরপর পুলিশ ভুয়ো সংস্থার দুই কর্ণধার দীপায়ন দত্ত ও অনু প্রসাদকে আটক করে থানায় নিয়ে যায়। এর পাশাপাশি তদন্তের স্বার্থে সংস্থার কার্যালয় থেকে বেশ কিছু নথিপত্র বাজেয়াপ্ত করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

ভারত জাকাত মাঝির ডাকা পথ অবরোধের জেরে স্তব্ধ ঝাড়গ্রাম

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে সাঁওতালি মাধ্যমে শিক্ষক শিক্ষণের ডিএলএড কোর্স চালু ও …

Leave a Reply

Your email address will not be published.