Breaking News
Home >> Breaking News >> হবিবপুর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী অমল কিস্কুর সমর্থনে রোড়শো শুভেন্দু অধিকারীর

হবিবপুর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী অমল কিস্কুর সমর্থনে রোড়শো শুভেন্দু অধিকারীর

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ অমল কিস্কুকে ভোট দিন। আর মাত্র ১৮ মাসের মধ্যে উন্নয়নের কাজ বুঝে নিন। পিছিয়ে পড়া আদিবাসী অধ্যুষিত হবিবপুর বিধানসভা কেন্দ্রে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আগামী ১৮ মাসে উন্নয়নের জোয়ার বইবে। আর এটা প্রতিশ্রুতি নয়, এই ১৮ মাসে উন্নয়ন না হলে, আগামী বিধানসভায় তৃণমূল কংগ্রেস ভোট চাইতে আসবেন না বলেই দাবি কর্মীদের। মঙ্গলবার হবিবপুর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী অমল কিস্কুর সমর্থনে একটি মহা মিছিলের আয়োজন করা হয়। আর তাতে অংশ নিয়ে একথাই বললেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, এদিন এই নির্বাচনী জনসভা শেষে পাকুয়াহাট কলেজ থেকে একটি মহা মিছিল বের করা হয়। উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী, প্রার্থী অমল কিস্কু, মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল, রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাস দা, মৌসম বেনজির নূর, মোয়াজ্জেম হোসেন, মোস্তাফিজুর সরকার, হরিহর মাহাতো সহ কয়েক হাজার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক। গোটা পাকুয়াহাট পরিক্রমা করে, মিছিলটি শেষ হয় পাকুয়াহাট বাসস্ট্যান্ডে।

সেখানে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী জানান, অমল কিস্কুকে ভোট দিন আর উন্নয়ন বুঝে নিন। অমল কিস্কু জিতলে আগামী ১৮ মাসে উন্নয়নের জোয়ার বইবে বলে জানান মন্ত্রী শুভেন্দু অধিকারী।

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.