Breaking News
Home >> Breaking News >> অস্থায়ী কর্মীদের বিক্ষোভে সামিল হয়ে ঘাড়ধাক্কা খেলেন বিজেপির যুবমোর্চার নেত্রী

অস্থায়ী কর্মীদের বিক্ষোভে সামিল হয়ে ঘাড়ধাক্কা খেলেন বিজেপির যুবমোর্চার নেত্রী

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: তিরিশ দিনের কাজের দাবিতে চলছিল অস্থায়ী কর্মীদের বিক্ষোভ আর সেই বিক্ষোভেসামিল হয়ে হিতে বিপরীত। বিক্ষোভকারীদের হাতে আক্রান্ত হলেন ৩জন বিজেপি কর্মী। ঘটনাটি ঘটেছে হাওড়া পুরসভায়।

জানা গেছে, নিয়মিত কাজ ও বেতনের দাবিতেই হাওড়া পুরসভার পুরকমিশনার বিজিন কৃষ্ণার ঘরের সামনে সোমবার বিক্ষোভে সামিল হন হাজার তিনেকের মতো অস্থায়ী কর্মী। ওই বিক্ষোভ চলাকালীন খবর যায় বিজেপির কয়েকজন কর্মীর কাছে। পরে ঘটনাস্থলে চলে আসেন দুর্গা সিং সহ আরো দু’জন। যিনি হাওড়া বিজেপি’র মহিলা মোর্চার সভানেত্রী। সেই সময় শ্লোগান দিতে থাকেন বলেও জানা গেছে।

তখনি অস্থায়ী কর্মীরা তাদের চলে যেতে বলেন। কিন্তু সেকথা না শুনেই বিক্ষোভে সামিল হতে থাকেন। সেই সময় অস্থায়ী কর্মীরা তাদের উপর আক্রমণ করেন বলে অভিযোগ। তাকে ঘাড়ধাক্কা দিয়ে এলাকা ছাড়া করা হয়। কর্মীদের অভিযোগ ছিল আমাদের সংগ্রাম পুরসভার সাথে। এখানে রাজনৈতিক রঙ লাগাতে দেওয়া হবে না। অযাচিতভাবে দুর্গা সিং তার অনুগামীদের নিয়ে চলে এসে আন্দোলনের মোড় ঘোরাতে চেয়েছিলেন। সরিয়ে দেওয়া হয়।

পুরসভা সূত্রে খবর, প্রাক্তন মেয়র পারিষদ সদস্য ভাস্কর ভট্টাচার্য ও শ্যামল মিত্র এবং পুর কমিশনার বিজিন কৃষ্ণা বৈঠক করেন। প্রাথমিকভাবে এপ্রিল ও মে এই দুই মাসের বেতন মিটিয়ে দেওয়া হবে। আগামী দিনে দশ দিন কাজ দেওয়া হবে না তিরিশ দিন তা জানানো হয়নি। তবে বিক্ষোভে সামিল হওয়া কর্মীদের কথায়, আমাদের কাজ তিরিশ দিন ও বকেয়া মিটিয়ে না দিলে আন্দোলন দীর্ঘায়িত করা হবে। প্রয়োজনে নবান্ন যাবার হুশিয়ারি দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.