Breaking News
Home >> Breaking News >> বেআইনি মদের দোকান বন্ধের দাবিতে পথ অবরোধ করলো গ্রামবাসীরা

বেআইনি মদের দোকান বন্ধের দাবিতে পথ অবরোধ করলো গ্রামবাসীরা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ বেআইনি মদের দোকান বন্ধের দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ গ্রামের বাসিন্দাদের।সোমবার সকাল ১১ টা থেকে ইংরেজবাজার থানার সাদুল্লাপুরে মালদা- মোথাবাড়ি রাজ্য সড়ক অবোরধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ ও জয়েন্ট বিডিও। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করে। প্রায় চার ঘন্টা পর পুলিশ প্রশাসনের আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় স্থানীয়রা। ।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে ইংরেজবাজার থানার কাজিগ্রাম পঞ্চায়েতের সাদুল্লাপুরে রাজ্য সড়কের পাশে হোটেলের আড়ালে চলছিল মদ বিক্রি। ফলে মদ্যপদের আনাগোনা বাড়ছিল এলাকায়। সমস্যায় পড়তে হচ্ছে স্থানীয় গ্রামের বাসিন্দাদের।বদ বিক্রি বন্ধের দাবীতে বহু বার প্রশাসনকে লিখিত ভাবে জানিয়েও কোন সুরহা হয়নি।

তারই প্রতিবাদে সোমবার স্থানীয় মহিলারা রাজ্য সড়ক আবরোধ করে বিক্ষোভ শুরু করে। গ্রামের প্রায় দুই শতাধিক মহিলা পুরুষ বিক্ষোভে সামিল হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পঞ্চায়েত প্রধান থেকে জয়েন্ট বিডিও। আগামি ৩০ তারিখের পর গ্রামবাসীদের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানের আশ্বাস দেয় প্রশাসনিক কর্তারা। এদিন বিক্ষোভ কারীদের সামনে ওই দোকানে তালা বন্ধ করে দেয় প্রশাসন।

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.