Breaking News
Home >> Breaking News >> পুনর্নির্বাচনের আগে বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত শীতলখুচি, আহত ৩ বিজেপি কর্মী

পুনর্নির্বাচনের আগে বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত শীতলখুচি, আহত ৩ বিজেপি কর্মী

মনিরুল হক, কোচবিহারঃ পুনর্নির্বাচনের আগে ফের রাজনৈতিক সংঘর্ষের উত্তাল হয়ে উঠল কোচবিহার শীতলখুচি এলাকায়। ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন বিজেপি কর্মী। আহতদের উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ, এদিন সকালে তৃণমূল কর্মীরা বিজেপি কর্মী কানাই বর্মন, দীনবালা বর্মন, মৌমিতা বর্মন, বাড়িতে হামলা চালায় এবং বাড়ির লোকজনদের মারধর করা হয় বলে অভিযোগ। যদিও ওই অভিযোগ অস্বীকার করে তৃণমূল।
স্থানীয় সুত্রে জানা গেছে, কোচবিহার লোকসভা কেন্দ্রের শীতলখুচি বিধানসভা ক্ষেত্রের ১৮১ নং বুথে পুনর্নির্বাচনের কথা ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ২৯ এপ্রিল চতুর্থ দফা নির্বাচনের দিনেই কোচবিহারের ওই বুথে পুননির্বাচন হবে। এই বুথের প্রিসাইডিং অফিসার মকপোল ডিলিট না করেই ভোট গ্রহন করায় হয় বিপত্তি। এই ভোট গ্রহন হবে শীতলখুচি বিধানসভার ১৮১ নং বুথে ভোগডাবরী এন এন প্রাথমিক বিদ্যালয়ে। এদিন পৃথক ভাবে তৃণমূল ও বিজেপি প্রচারে বের হলে। প্রথমে বচসা থেকে সংঘর্ষের রূপ নেয়।
এবিষয় বিজেপি নেতা হেমচন্দ্র বর্মন বলেন, “আমাদের কর্মীরা তৃণমূলের হাতে লাগাতার আক্রান্ত হচ্ছে। পুলিশ সেখানে একেবারেই নিষ্ক্রিয় ভুমিকা নিয়েছে। আজ চূড়ান্ত পর্যায় আক্রমণ হয় বিজেপি সমর্থক। এমনকি তাদের বাড়ি ঘর ভাঙচুর, লোহার রড, ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বেশ কয়েকজন বিজেপিকে। এদের মধ্যে কানাই বর্মন, দীনবালা বর্মনকে গুরতর অবস্থায় মাথাভাঙা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। কেন্দ্রীয় বাহিনী ছাড়া ভোট হলে তা প্রহসনে পরিণত হবে। তাই আমরা দাবী করছি, ওই বুথে যেন কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করা হয়।
অন্যদিকে শীতলকুচির ভাইওরথানা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তথা তৃণমূল নেতা তন্ময় প্রামাণিক বলেন, “বিজেপি জানে তাদের পায়ের তলার মাটি সরে গেছে। তাই তাঁরা নিজেরাই নিজেদের বাড়ি ভাঙচুর করে তৃণমূলের ঘাড়ে দোষ চাপিয়ে প্রচারের আলোয় আসতে চায়। ওই ঘটনার সাথে তৃণমূলের কোন যোগ নেই।”

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.