Breaking News
Home >> Breaking News >> হালিশহরে অর্জুনের প্রচার সভায় এসে তৃণমূল এবং পুলিশের বিরুদ্ধে আক্রমণ সানালেন দিলীপ ঘোষ

হালিশহরে অর্জুনের প্রচার সভায় এসে তৃণমূল এবং পুলিশের বিরুদ্ধে আক্রমণ সানালেন দিলীপ ঘোষ

সৈকত গাঙ্গুলী এবং সৌভিক সরকার : উত্তর ২৪ পরগণার হালিশহর স্থানীয় সংঘের মাঠে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং এর সমর্থনে এক প্রচার সভায় এসে রাজ্যের শাসক দল এবং পুলিশের বিরুদ্ধে আক্রমন সানালেন দিলীপ ঘোষ।

এদিন দিলীপ ঘোষ বলেন, ” দিদির দুষ্টু ছেলেদের দুষ্টুমি অনেক সহ্য করেছি। ২৩ শে মে র পরে আর সহ্য করবোনা। এমনকি দিদিকেও আর বেশি কষ্ট করতে দেবোনা। উনি গত সাড়ে আট বছরে অনেক রোদ, জল উপেক্ষা করে রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়িয়েছেন। এবার ওনাকে পাকাপাকি ভাবে কালীঘাটে বসানোর ব্যাবস্থা করা হবে। আর ওনার জায়গায় নবান্ন সামলাবেন বিজেপির কোনো কার্যকর্তা।”

এরপরে রাজ্য পুলিশের উদ্দেশ্যে বলেন, ” যে সমস্ত পুলিশ খাকি পোশাক পরে তৃণমূলের চামচা গিরি করছে, তাদেরকে আমরা সাবধান করছি। সবার হিসেব কিন্তু আমাদের নোট করা আছে। সময় আসলে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, সবাইকে আমরা দেখে নেব। পুলিশ এখন জ্যোতিষ হয়ে গেছে। পোস্টমর্টেমের আগেই বলে দিচ্ছে, এটা সুইসাইড কেস।”

প্রথম তিন দফার নির্বাচন প্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, ” উত্তর বঙ্গের ১০টা সিটের মধ্যে ৮টা তে বিজেপি জিতবে। বাকি দুটোতে সিপিএম এবং কংগ্রেস জিতবে। তৃণমূল এখনও বউনি করতে পারেনি। আর দিদিমণি বলছেন ৪২ এ ৪২। উনি স্বপ্ন দেখুন। ঘাসফুল আমরা মিটিয়ে দেব। মানুষ ঘাস ফুলের পচা গন্ধে অতিষ্ঠ হয়ে পরেছে। ২৩ শে মে র পরে পশ্চিমবঙ্গের ঘরে ঘরে পদ্ম ফুল ফুঁটবে।”

সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, ” তৃণমূলের ভাঁড়ারে লোক কম হয়ে গেছে, তাই টলিউডের থার্ড গ্রেড অভিনেত্রীদের নিয়ে এসে ভোটে দাঁড় করাচ্ছে। ” মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের বিজেপি যোগের সম্ভাবনা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ” আমিও শুনেছি এরকম কিছু। যতক্ষন না আসছে কিছু বলা যাচ্ছেনা। এরকমও শোনা যাচ্ছে ১০০ জন বিধায়কও আসছে। দেখা যাক কি হয়। ধৈর্য ধরুন ভালো খবর আসবে।”

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.