Breaking News
Home >> Breaking News >> ২৩ তারিখে মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন, প্রধানমন্ত্রী তো দুরের কথা : সায়ন্তন বসু

২৩ তারিখে মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন, প্রধানমন্ত্রী তো দুরের কথা : সায়ন্তন বসু

কার্তিক গুহ, ঝাড়গ্রাম: ঝাড়গ্রামে অনুন্নয়ন যেমন একটা ইস্যু তেমন গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের গুন্ডাগর্দি । গত পঞ্চায়েত নির্বাচনে যারা ভোট দিতে পারেন নি এবার তারা ভোট দেবেন , এবং ভোট দিলে কি হবে এবার তৃণমূল ভাল করে বুঝতে পারবে। কড়াই গন্ডাই হিসেব পাওয়ার জন্য তৃণমূল প্রস্তুত থাকুক। ঝাড়গ্রাম লোকসভায় তৃণমূল তৃতীয় স্হানে নেমে যেতে পারে এরকম আমাদের মনে হয়েছে এবং আজ যেরকম আমাদের মিছিল হয়েছে তা ঐতিহাসিক এমনই কড়া মন্তব্য করেন বিজেপি নেতা সায়ন্তন বসু ঝাড়গ্রামে বিজেপি প্রার্থী কুনার হেমব্রম এর মনোনয়ন জমা দেওয়ার দিনে এসে।

তিনি আরও বলেন মানুষ তৃণমূল কে অপছন্দ করছে না তাদের দুর দুর করে তাড়িয়ে দিচ্ছে । ২৩ তারিখে মুখ্যমন্ত্রী প্রাক্তন মুখ্যমন্ত্রী হয়ে যাবেন প্রধানমন্ত্রী তো দুরের কথা । বুধবার হুড খোলা জিপে চেপে বর্ণাঢ্য মিছিল করে মনোনয়ন জমা দেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কুনার হেমব্রম। এদিন মনোনয়ন জমা দেওয়ার আগে ঢাক বাজিয়ে যাত্রা শুরু করেন তিনি। ঝাড়গ্রাম শহরে মিছিল করে বিজেপি। জয় শ্রীরাম ধ্বনিতে মুখরিত হয়ে উঠে মিছিল।

ভিডিওতে শুনুন :

এছাড়াও চেক করুন

ঝাড়গ্রাম বিশ্ববিদ্যালয়ের নাম বদলের প্রস্তাব জমা পড়ল নবান্নে ও বিকাশ ভবনে

কার্তিক গুহ, স্টিং নিউজ করেসপনডেন্ট, ঝাড়গ্রাম: ২০১৭ সালের ৪ এপ্রিল ঝাড়গ্রাম নতুন জেলা ঘোষনা হওয়ার …

Leave a Reply

Your email address will not be published.