Breaking News
Home >> Breaking News >> বালুরঘাটে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভা করলেন মুখ্যমন্ত্রী

বালুরঘাটে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভা করলেন মুখ্যমন্ত্রী

শিব শঙ্কর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুর:
দক্ষিন দিনাজপুর জেলার বংশিহারি ব্লক এর বুনিয়াদ পুর এর নারায়ণ পুর এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃনমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে প্রচার সেরে গেলেন এদিন । প্রথমে উত্তর দিনাজপুর জেলার ইটাহার ও শেষে বুনিয়াদপুর নারায়ণ পুর এলাকায় সভা করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা সভাপতি বিপ্লব মিত্র, সেচ মন্ত্রী রাজিব বন্দোপাধ্যায়, রাষ্ট্র মন্ত্রী বাচ্চু হাঁসদা ও ম্যাকেন্টোস বার্ন এর চেয়ারম্যান শঙ্কর চক্রবর্তী। এই দিন মুখ্যমন্ত্রী সভা থেকে বিরোধীদের দিকে তোপ দাগেন। তিনি জানান বিধান সভায় জেলা থেকে ভালো রেজাল্ট না হবার কারণে মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে তাদের আবার ফিরে আসতে বলেছেন। লোকসভাতে তৃনমূল অনেক কাজ করেছে তাই এবার ভোট আর কাউকে না। এছাড়া তিনি এও বলেন বাংলায় এন,আর,সি তিনি কখনোই হতে দেবেন না। তার জন্য ৪২ এ ৪২ আসন নিয়ে দিল্লী যেতে হবে তৃণমূলকে।

সভা চলাকালীন তার সমস্যার কথা মুখ্যমন্ত্রীকে জানানোর উদ্দেশ্যে পুলিশের জালে আটকে গেলেন একজন যুবক। বক্তব্যের শুরুতে দর্শকের মধ্যে হঠাৎ শোরগোল পরে যায়। তার মাঝে বক্তব্য থামিয়ে সমস্যার কথা জানতে চাইলেন মুখ্যমন্ত্রী। তিনি প্রথমে বলেন মিটিং নষ্ট করবার জন্যে এই সব বিজেপি করেছে কিন্তু পুলিশদের উদ্দেশ্যে তিনি বলেন তাকে ছেড়ে দেওয়ার জন্য। তিনি ভাষণের মধ্যে বলেন আমি সবার কাছে ছুটে যাই কিন্তু কিছু জানানোর জন্য এইভাবে আমার কাছ ছুটে আসতে হবেনা। এই সব বিরোধীরা করেছে সভা নষ্ট করবার জন্য।

এছাড়াও চেক করুন

দীঘা সমুদ্র পাড়ে অজ্ঞাত ব্যক্তির লাশ, চাঞ্চল্য!

পূর্ব মেদিনীপুর: ওল্ড দিঘার সমুদ্র পাড়ে সোমবার সকালে দেখতে পাওয়া যায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির …

Leave a Reply

Your email address will not be published.