Breaking News
Home >> Breaking News >> অঙ্গনওয়ারি কর্মী পাপিয়া অধিকারীর খুনিদের শাস্তির দাবিতে আইসিকে ডেপুটেশন মাথাভাঙ্গায়

অঙ্গনওয়ারি কর্মী পাপিয়া অধিকারীর খুনিদের শাস্তির দাবিতে আইসিকে ডেপুটেশন মাথাভাঙ্গায়

মনিরুল হক, কোচবিহারঃ নিশিগঞ্জের অঙ্গনওয়ারি কর্মী পাপিয়া অধিকারীর খুনিদের ফাঁসির দাবিতে পুলিশকে ডেপুটেশন দেওয়া হল শুক্রবার। আজ মাথাভাঙ্গা থানার আইসিকে দোষীদের চরম শাস্তির দাবিতে স্বারকলিপি দিল অঙ্গনওয়ারি কর্মীরা। এদিন তাঁরা মাথাভাঙ্গা শহরে মিছিল করে বিক্ষোভও দেখান থানার সামনে।
অভিযোগ, গত ৭ ডিসেম্বর শ্বশুরবাড়ির লোকজন নৃশংস ভাবে হত্যা করে জেলার সেরা অঙ্গনওয়ারি কর্মী হিসেবে পুরস্কৃত পাপিয়া অধিকারীকে। অভিযোগের ভিত্তিতে পুলিশ স্বামী দেবাঞ্জন মালাকর ও ভাসুর দিপায়ন মালাকরকে গ্রেফতার করে পুলিশ। আজ দোষীদের ফাঁসির দাবিতে মাথাভাঙ্গা শহরে মিছিল করে গিয়ে বিক্ষোভ দেখিয়ে থানার আইসিকে স্বারকলিপি দেন অঙ্গনওয়ারি কর্মী। এদিনের এই আন্দোলনে নেতৃত্ব দেন রুনু রায়, মমতা রায়, নীলরতন হালদার, পারুল রায়, আনিতা দাস, আশিস রাহা।
অঙ্গনওয়ারি কর্মী সংগঠনের সভানেত্রি রুনু রায় বলেন, আমাদের জেলার সেরা অঙ্গনওয়ারি কর্মী হিসবে পুরস্কৃত হয়েছিল নিশিগঞ্জের পাপিয়া অধিকারী। তাঁকে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ৭ ডিসেম্বর নৃশংস ভাবে খুন করে। পুলিশ তাঁর স্বামী ও তাঁর ভাসুরকে গ্রেফতার করেছে। আমরা বাকি দোষীদের ধরার ও পাপিয়ার খুনিদের ফাঁসির দাবিতে আন্দোলন করছি। আজ আমরা ফাঁসির দাবিতে মাথাভাঙ্গার থানার আইসিকে স্বারকলিপি দিলাম। যতদিন খুনিদের ফাঁসি হবে না ততদিন আমরা আন্দোলন চালিয়ে যাব। মাথাভাঙ্গা থানার আইসি প্রদীপ সরকার বলেন, একটি স্বারকলিপি দেওয়া হয়েছে। আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণের চেষ্টা করবো।

এছাড়াও চেক করুন

ঝাড়গ্রাম বিশ্ববিদ্যালয়ের নাম বদলের প্রস্তাব জমা পড়ল নবান্নে ও বিকাশ ভবনে

কার্তিক গুহ, স্টিং নিউজ করেসপনডেন্ট, ঝাড়গ্রাম: ২০১৭ সালের ৪ এপ্রিল ঝাড়গ্রাম নতুন জেলা ঘোষনা হওয়ার …

Leave a Reply

Your email address will not be published.