Breaking News
Home >> Breaking News >> ভোটের দিনে উত্তপ্ত দিনহাটা, ইভিএম ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

ভোটের দিনে উত্তপ্ত দিনহাটা, ইভিএম ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

কোচবিহার, ১১ এপ্রিলঃ দিনহাটার একটি বুথে ইভিএম ভাঙচুর করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সিতাই বিধানসভা এলাকার দিনহাটা ১নং ব্লকের বড়শোলমারি গ্রাম পঞ্চায়েতের ২১২ নম্বর বুথে। ইভিএম ভাঙচুরের ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। অভিযোগ, বিজেপি কর্মীরা মোটর সাইকেলে চেপে এসে ভোট দেওয়ার নাম করে বুথে ঢুকে ইভিএম ভাঙচুর করেন। ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, বুথের মেঝেতে পড়ে রয়েছে ভাঙা ইভিএম ও ভিভিপ্যাট। জানা গিয়েছে, ওই সময় পর্যন্ত ওই বুথে ৬০ শতাংশ ভোট পড়ে গিয়েছিল। আর তারপরেই গন্ডগোলের সূত্রপাত।
তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ অভিযোগ করে বলেন, বিজেপির কিছু হার্মাদরা ভোট দেওয়ার নাম করে মোটর বাইকে এসে বুথে ঢুকে ইভিএম ও ভিভিপ্যাট ভেঙেছে দিয়ে যায়। ওই বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের মধ্যে রয়েছে দীনেশ বর্মণ, খোকা বর্মণ, নিরেন বর্মণ, বিমল রায় ও দীনেশ বাসিয়াল সহ আরও অনেকে। ওই ঘটনায় আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। ওই বুথে পুনর্নির্বাচনেরও দাবি জানিয়েছে তৃণমূল।
যদিও ওই অভিযোগ অস্বীকার করে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। তাঁর দাবী, শাসকদল আশ্রিত দুষ্কৃতীরাই ইভিএম ভাঙচুর করেছে।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় আটা মিলের শ্রমিকদের বহিষ্কার করায় গেটের সামনে বিক্ষোভ শ্রমিকদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার জঙ্গলমহল আটা তৈরি মিলের শ্রমিকদের বহিষ্কার করার ফলে …

Leave a Reply

Your email address will not be published.