Breaking News
Home >> Breaking News >> যাদবপুরে বাম প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্যকে সমর্থন ভাঙড়ের জমি কমিটির

যাদবপুরে বাম প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্যকে সমর্থন ভাঙড়ের জমি কমিটির

জয়মাল্য দেশমুখ,স্টিং নিউজ,কলকাতা:
আসন্ন নির্বাচনে যাদবপুর লোকসভা কেন্দ্রে বাম প্রার্থী বিকাশ ভট্টাচার্য-কে সমর্থন জানালো ভাঙড়ের জমি-জীবিকা পরিবেশ রক্ষা কমিটি।ভাঙড়-এর জমি কমিটি সাধারন মানুষকে সিপিআইএম প্রার্থী বিকাশ ভট্টচার্য-কে ভোট দেওয়ার আবেদন জানিয়েছে।

সাংবাদিক বৈঠকে জমি ভাঙড় বিধানসভা যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত।কমিটি ও সিপিআইএমএল রেডস্টার-এর নেতা অলিক চক্রবর্তী জানান “আমরা বিকাশবাবু-র হয়ে দেওয়াল লিখব ও সক্রিয় ভাবে প্রচার করব ও মানুষকে ভোট দেওয়ার আবেদন করবো”।
একদা আরাবুল ইসলামের গড় বলে পরিচিত ভাঙড়-এ পাওয়ার গ্রীড বিরোধী আন্দোলনে উত্তাল হয়ে ওঠে।মৃত্যু হয় ৩ জন তরতাজা যুবকের।পুলিশের ওপর আক্রমন-ও হয়।তারপর সরকারের মধ্যস্থতায় জট কাটে ও পরিস্থিতি ঠিক হয়।সেই সময় থেকেই বিকাশবাবু ভাঙড় আন্দোলনের সাথে ছিলেন।আন্দোলনের বিভিন্ন আইনি সাহায্য-ও দিয়ে এসেছেন তিনি।একসময় জমি কমিটি-র নেত্রী শর্মিষ্ঠা প্রার্থী হতে পারেন বলে জল্পনা ছিল।বিগত পঞ্চায়েত নির্বাচনে বেশ কয়েকটি পঞ্চায়েতে জিতেছেন জমি কমিটি-র সদস্যরা।
আরাবুল ইসলাম,এর গড় ভাঙড় এলাকায়,জমি কমিটি-র ভরসায় যাদবপুরের বামপ্রার্থী বিকাশ নির্বাচনের বৈতরনী পার হতে পারবেন কি না এখন সেটাই দেখার।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় আটা মিলের শ্রমিকদের বহিষ্কার করায় গেটের সামনে বিক্ষোভ শ্রমিকদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার জঙ্গলমহল আটা তৈরি মিলের শ্রমিকদের বহিষ্কার করার ফলে …

Leave a Reply

Your email address will not be published.