Breaking News
Home >> Breaking News >> সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটারকে গলা জড়িয়ে যাদবপুরে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী অনুপম হাজরা

সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটারকে গলা জড়িয়ে যাদবপুরে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী অনুপম হাজরা

জয়মাল্য দেশমুখ,স্টিং নিউজ,কলকাতা: যাদবপুর লোকসভায় বিজেপি-র প্রার্থী অনুপম হাজরা শুরু করলেন তার প্রচার।গতকাল যাদবপুর ৮বি সংলগ্ন একটি মন্দিরে পুজো দিয়ে ও পাশের চায়ের দোকানে দাঁড়িয়ে চা খেয়ে লেগে পরলেন ভোটের লড়াইয়ে।আজ সকাল থেকে বারুইপুর এলাকায় পথে হেঁটে মানুষের কাছে ভোট চান অনুপম।একদা তৃণমূলের সাংসদ এবার বিজেপি-র প্রার্থী।

শান্তিনিকেতনের এই অধ্যাপক যাদবপুরে প্রচার কিছুটা পরে শুরু করেছেন।এই লোকসভার অধিকাংশ দেওয়ালই তৃণমূল ও সিপিএম লিখে ফেলায় সামান্য কিছু দেওয়াল চোখে পড়ছে অনুপম হাজরার নামে।
যাদবপুরে,একদিকে তৃণমূলের মিমি ও অন্যদিকে সিপিএম-এর বিকাশের সাথে টক্কর হবে অনুপম-এর।আজ তিনি বলেন”তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে বাংলার মানুষকে গণতন্ত্র ফেরাতে আমার লড়াই।তাই আমি যাদবপুরের মানুষের মন জয় করতে পারবো”।
প্রচারে একটু পিছিয়ে থেকেও বিজেপি-র অনুপম যাদবপুরে লড়াই করতে প্রস্তুত।সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে যাদবপুর ও কসবা কেন্দ্রে উল্লেখযোগ্য ভাবে বিজেপি-র ভোট বেড়েছিল।সেই জন-সমর্থন ধরে রাখতে যাদবপুরে বিজেপি কি কৌশল নেয়,সে দিকেই নজর রাজনৈতিক মহলের।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় আটা মিলের শ্রমিকদের বহিষ্কার করায় গেটের সামনে বিক্ষোভ শ্রমিকদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার জঙ্গলমহল আটা তৈরি মিলের শ্রমিকদের বহিষ্কার করার ফলে …

Leave a Reply

Your email address will not be published.