Breaking News
Home >> Breaking News >> স্বামীর মৃত্যুর খবর পেয়েই তিনতলা থেকে ঝাপিয়ে আত্মঘাতী স্ত্রী, অনাথ দুই সন্তান

স্বামীর মৃত্যুর খবর পেয়েই তিনতলা থেকে ঝাপিয়ে আত্মঘাতী স্ত্রী, অনাথ দুই সন্তান

মনিরুল হক, স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহার: স্বামীর মৃত্যুর খবর পেয়ে আত্মঘাতী স্ত্রী। আজ এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কোচবিহার শহরের পামতলা এলাকায়।
জানা গেছে, সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হন পেশায় প্যাথলজিক্যাল ল্যাব ব্যবসায়ী অভিজিৎ গুহ। এদিন ভোরে মৃত্যু হয় তার। স্বামীর মৃত্যুর খবর পাওয়া মাত্রই শোকে ভেঙে পরেন স্ত্রী ঋদ্ধি গুহ। এরপরই বাড়ির তিনতলা ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে তার স্ত্রী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। তারা ভালবেসে বিয়ে করেছিলেন। দুই সন্তানকে নিয়ে সুখেই কাটছিল দাম্পত্য জীবন। আচমকা স্বামীর মৃত্যু সবকিছু ওলোটপালট করে দিল! বাবা মায়ের অকাল মৃত্যুতে বাকশক্তি হারিয়েছে তাঁদের ছোট দুই সন্তান।
মঙ্গলবার সকালে যখন অভিজিতের দেহ বাড়িতে আনার প্রস্তুতি চলছে, তখন তিনতলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেন মৃতের স্ত্রী। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার আকস্মিকতায় হতবাক সকলেই। এই ঘটনায় ওই অন্ধকার নেমে এলো এই পরিবারে। এমন কাণ্ড ঘটালেন অভিজিৎ গুহের স্ত্রী?
পরিবারের লোকেরা জানিয়েছেন, বারো বছর আগে ভালবেসে বিয়ে করেছিলেন দম্পতি। হঠাৎ করে স্বামীর মৃত্যু মেনে নিতে পারেননি ওই গৃহবধূ। স্বামীর শোকেই এই অস্বাভাবিক মৃত্যু বলে অনুমান। এদিকে এই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ ছুটে গিয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। তাঁদের প্রাথমিক অনুমান এটা একটা আত্মহত্যার ঘটনা।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় আটা মিলের শ্রমিকদের বহিষ্কার করায় গেটের সামনে বিক্ষোভ শ্রমিকদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার জঙ্গলমহল আটা তৈরি মিলের শ্রমিকদের বহিষ্কার করার ফলে …

Leave a Reply

Your email address will not be published.