Breaking News
Home >> Breaking News >> পুলিশের খাতায় পলাতক বলে জানিয়ে নিশীথের বিরুদ্ধে কমিশনে যাওয়ার হুমকি তৃণমূলের

পুলিশের খাতায় পলাতক বলে জানিয়ে নিশীথের বিরুদ্ধে কমিশনে যাওয়ার হুমকি তৃণমূলের

মনিরুল হক, কোচবিহারঃ বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে থাকা জামিন অযোগ্য মামলা নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে তৃণমূল কংগ্রেস। আজ দুপুর ১ টা নাগাদ কোচবিহার লোকসভা কেন্দ্রের নির্বাচন আধিকারিক তথা জেলা শাসকের দফতরে গিয়ে ওই অভিযোগ জানাবে তৃণমূল কংগ্রেস।
তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের দাবি, বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক তাঁর হলফনামায় ১১ টি মামলার উল্লেখ করেছেন। এরমধ্যে দুটি মামলায় এখনও পুলিশের খাতায় পলাতক দেখানো রয়েছে। তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন কিনা, সেটাও উল্লেখ নেই হলফনামায়। রবি বাবুর কথায়, “যদি হলফনামায় তথ্য ঠিক মত দেওয়া না হয়, তাহলে ব্যবস্থা নিক নির্বাচন কমিশন। আর যদি জামিন নেওয়া না থাকে, তাহলে গ্রেপ্তার করা হোক তাঁকে।”
তৃণমূলের অভিযোগ নিয়ে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায় নি। তবে বিজেপির কোচবিহার জেলা সভাপতি মালতি রাভা বলেন, “নির্বাচন কমিশনের নিয়ম মেনে সমস্ত তথ্য দেওয়া রয়েছে। যেসব মামলার কথা বলা হচ্ছে তাতে আমাদের প্রার্থী শুধুমাত্র অভিযুক্ত। প্রমানিত হয় নি। আর যারা অভিযোগ করছেন তাঁদের বিরুদ্ধেও এমন অভিযোগ রয়েছে।” কাজেই তাঁরা যে তৃণমূলের তোলা অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ, তা কার্যত স্পষ্ট করে দিলেন বিজেপির জেলা সভাপতি।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় আটা মিলের শ্রমিকদের বহিষ্কার করায় গেটের সামনে বিক্ষোভ শ্রমিকদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার জঙ্গলমহল আটা তৈরি মিলের শ্রমিকদের বহিষ্কার করার ফলে …

Leave a Reply

Your email address will not be published.