Breaking News
Home >> Breaking News >> বিজেপিতে যোগ দেওয়ার কয়েক ঘন্টা পর ফের শাসক দলে ফিরে এলো কর্মী সমর্থকরা

বিজেপিতে যোগ দেওয়ার কয়েক ঘন্টা পর ফের শাসক দলে ফিরে এলো কর্মী সমর্থকরা

মনিরুল হক, কোচবিহার: দুপুরে যোগ দিয়েছিলেন বিজেপিতে। আর সেই সন্ধ্যায় বাড়ি ফিরেই শাসক দল তৃনমুল কংগ্রেসে নাম লেখালেন ওকরাবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিজেপির কর্মীসমর্থকরা। রবিবার দুপুরে কোচবিহার জেলা বিজেপির কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের হাত ধরে বিজেপিতে যোগদান করেন ওকড়াবাড়ী গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকশো তৃনমুল কর্মী সমর্থক।

এদিন সেখানে ওই গ্রাম পঞ্চায়েতের ২০০ জন তৃনমুল কর্মী বিজেপিতে যোগদান করেন বলে দাবি করেন জেলা বিজেপি নেতৃত্ব। এদিকে বিজেপিতে যোগ দেওয়া ওই কর্মী সমর্থকরা সন্ধ্যায় বাড়ি ফিরেই রাজ্যের শাসকদল তৃনমুল কংগ্রেসে যোগদান করেন। এদিন ওকড়াবাড়ি এলাকায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপিতে যোগ দেওয়ার সেই কর্মীরা ফের শাসক দলের ফিরে আসেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলেদেন তৃনমুল কংগ্রেসের দিনহাটা ১ নং ব্লক সভাপতি নুর আলম হোসেন।
এদিন বিজেপি থেকে ফের তৃনমুল কংগ্রেসে ফিরে আসা ওই কর্মী সমর্থকরা অভিযোগ করে বলেন, বিজেপি সাম্প্রদায়িক দল। এরা সব সময় মিথ্যা কথা বলে। এমনকি যখন বিজেপিতে যোগদান পর্ব অনুষ্ঠান হয় তখন সাংবাদিকদের তারা বলেন ২০০ জন তৃনমুল কর্মী বিজেপিতে যোগ দিয়েছে। কিন্তু আমরা মাত্র নয়জন বিজেপিতে যোগ দিয়েছিলাম। মিথ্যা প্রচার করেছে তারা এরজন্যে বিজেপি ছেড়ে ফের শাসক দল তৃনমুল কংগ্রেসে যোগদান করলাম বলে তারা জানান।
এদিকে তৃনমুল কংগ্রেসের দিনহাটা ১ নং ব্লক সভাপতি নুর আলম হোসেন বলেন, গতকাল কেন্দ্রের শাসকদল বিজেপি মিথ্যে প্রলোভন দেখিয়ে তাঁদেরকে বিজেপিতে যোগদান করায়। বাড়িতে ফিরে এসে তারা বুঝতে পায় বিজেপি সাম্প্রদায়িক দল। সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের হাতকে শক্ত করার জন্যে রাতেই তারা তৃনমুল কংগ্রেসে যোগদান করে।
তিনি আরো বলেন, বিজেপির থেকে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নিচ্ছে। দলে যোগ দেওয়ার পরে আবারই ফিরে এসে তারা তৃনমুলে যোগ দেয়। মুলত কোচবিহার লোকসভা কেন্দ্রে তৃনমুলের প্রার্থী পরেশ অধিকারীকে জেতাতেই তারা তৃনমুলে যোগ দিয়েছে বলে তিনি জানান। এদিকে এই বিষয় নিয়ে বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা বলেন, এই বিষয়ে আমার কিছু জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি বলে তিনি জানান।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় আটা মিলের শ্রমিকদের বহিষ্কার করায় গেটের সামনে বিক্ষোভ শ্রমিকদের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার জঙ্গলমহল আটা তৈরি মিলের শ্রমিকদের বহিষ্কার করার ফলে …

Leave a Reply

Your email address will not be published.