Breaking News
Home >> Breaking News >> স্বামী প্রণবানন্দ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দাঁইহাট ফুটবল একাডেমি

স্বামী প্রণবানন্দ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দাঁইহাট ফুটবল একাডেমি

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া, ১৪ মার্চঃ
যুব সমাজের মধ্যে ঐক্য,সখ্য ও সৌভ্রাত্ববোধ গড়ার লক্ষ্যে ভারত সেবাশ্রম সংঘ অনুমোদিত পূর্ব-বর্ধমানের মঙ্গলকোটের কৈচর হিন্দু মিলন মন্দিরের পরিচালনায় ও চৈতন্যপুর শৈলেশ্বর সংঘের ব্যবস্থাপনায় স্বামী প্রণবানন্দ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলাটি বৃহস্পতিবার চৈতন্যপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়।আট দলীয় ফুটবল প্রতিযোগিতায় ফাইনালে মুখোমুখি হয় দাঁইহাট ফুটবল একাডেমি ও দুর্গাগ্রাম নবীন সংঘ।দাঁইহাট ফুটবল একাডেমি ২-০ গোলে দুর্গাগ্রাম নবীন সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দাঁইহাট ফুটবল একাডেমির হয়ে গোল করেন নাইজেরিয়া খেলোয়াড় মোস্তফা ও সেণ্টু শেখ।ম্যান অব দি সিরিজ নির্বাচিত হয় দাঁইহাট ফুটবল একাডেমির রঘুনাথ বল।ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয় দাঁইহাট ফুটবল একাডেমির সমীর রায়।পুরস্কার বিতরণী সভায় উপস্থিত ছিলেন ভারত সেবাশ্রম সঙ্ঘের সহঃ সম্পাদক শ্রীমৎ স্বামী ভাস্করানন্দজী মহারাজ ও স্বামী সত্যমিত্রানন্দজী মহারাজ ও শ্রীমৎ স্বামী অর্পিতানন্দজী মহারাজ, বাংলার প্রাক্তন ফুটবল খেলোয়াড় সুব্রত ভট্টাচার্য সহ প্রমুখ। খেলার মাঠে প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্থিত হয়েছিলেন।

এছাড়াও চেক করুন

দুর্গাপূজার সর্বমঙ্গলা রুপি “বিজয়মঙ্গলাকে” দেবী দুর্গা রূপে পূজাে করা হয়, ভোগ হিসাবে থাকে পান্তাভাত ও মাছভাজা

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: রাজা মানসিংহের আমলের আগে থেকেই কেশিয়াড়িতে রয়েছে দেবী সর্ব্বমঙ্গলার মন্দির।মূল মন্দিরের …

Leave a Reply

Your email address will not be published.