Breaking News
Home >> Breaking News >> বাঁচাও বাঁচাও মহিলার আর্তনাদ শুনেও বাঁচানো গেল না, পুকুরে ডুবে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

বাঁচাও বাঁচাও মহিলার আর্তনাদ শুনেও বাঁচানো গেল না, পুকুরে ডুবে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়াঃ বাঁচাও বাঁচাও বলে পুকুরের পাড়ের দিকে উঠে যাচ্ছে একটি ছেলে। সেই সময় পুকুরের মাঝে বুদবুদ করছে কেউ। ছেলেটিকে জিজ্ঞাসা করতে জানায় পুকুরে ডুবে যাচ্ছে এক কিশোর। প্রত্যক্ষদর্শী ওই মহিলা কিছুটা দূরে থাকা মানুষজনকে ডাকলেও সাঁতার কাটোতে না পারার জন্য কেউ উদ্ধারে নামতে পারেনি। সেই সময় দুই ব্যক্তি উদ্ধারে নামলেও শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে গেলে কিশোরটির মৃত্যু হয়েছে বলে জানানো হয়।

মৃত যুবকের নাম বিক্রম ঘোষ। বয়স ১৬। হাওড়া পশ্চিম শান্তিনগর চাঁদমারি এলাকার বাসিন্দা। গরম শুরু হওয়ায় দুপুর ১টা সময় চাঁদমারি ই এস আই হসপিটাল এর পিছনের একটি পুকুরে স্নান করতে আসে। সাঁতার না জানবার জন্য পুকুরের মাঝখানে চলে যায়। সেই সময় এক কিশোর থাকলেও সে উদ্ধার করতে পারেনি। তখনি এক মহিলার কথা শুনে উদ্ধার করতে আসে তাপস দাস ও পার্থ মণ্ডল, কমল সহ কয়েকজন। পুকুরে নেমে দেহ পাওয়া যায় নি। পরে জাল ফেলে তোলা হয়। নিয়ে আসা হয় হাসপাতালে। চিকিৎসকরা মৃত বলে জানান।

এলাকাবাসীদের কথায়, নিশ্চিন্দা থানা এলাকার প্রান্তিকের বাসিন্দা বিক্রম এ বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। সাঁতার জানত না। গরম পড়ায় পুকুরে স্নান সারতে এসেছিল। পুকুরে কেউ ডুবে যাচ্ছে বলে এক মহিলার কাছ থেকে শুনে দড়ি নিয়ে আসা হয় উদ্ধারে। নিজেরা নেমেও খুঁজে পাওয়া যায়নি। জাল টেনে তুলে আনবার চেষ্টা করা হয়। উদ্ধার করা গেলেও বাঁচানো সম্ভব হয়নি। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাস্থলে নিশিন্দা থানার পুলিশ! দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এছাড়াও চেক করুন

ঝাড়গ্রাম শহরে পার্থেনিয়াম সাফাই অভিযানে নামল শহর যুব তৃণমূলের কর্মীরা

কার্তিক গুহ, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম শহর যুব তৃণমূলের সভাপতি অজিত মাহাতর নেতৃত্বে যুব …

Leave a Reply

Your email address will not be published.