Breaking News
Home >> Breaking News >> অটো ও ম্যাজিক চালকদের বচসার জেরে রণক্ষেত্র হয়ে উঠল ব্যারাকপুর কল্যানী এক্সপ্রেসওয়ে

অটো ও ম্যাজিক চালকদের বচসার জেরে রণক্ষেত্র হয়ে উঠল ব্যারাকপুর কল্যানী এক্সপ্রেসওয়ে

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: প্রায় গত দশ বছর ধরে ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ে ধরে যাতায়াত করছে ব্যারাকপুর কল্যাণী রোড মুখ থেকে মুরাগাছা পর্যন্ত আশিটি অটো কিন্তু গত বছর খানেক আগে মুখ্যমন্ত্রীর গতিধারা প্রকল্পের অন্তর্গত চোদ্দটি ম্যাজিক গাড়ি ব্যারাকপুর নীলগঞ্জ থেকে ব্যারাকপুর এক্সপ্রেস হয়ে মুরাগাছা মোড় পর্যন্ত চলার জন্য রুট পারমিট পায়। গত সপ্তাহ খানেক আগে নতুন রুট শুরু হয়। এরপর থেকেই শুরু হয় সমস্যা নিত্য দিন অটো আর ম্যাজিক গাড়ির মধ্যে।রাস্তায় কখনও অটো চালকরা ম্যাজিক গাড়ি আটকে দিচ্ছে কখনও ম্যাজিক গাড়ির চালকরা অটোকে ।

রবিবার সকালেও সেরকম ভাবেই ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ের থেকে মুরাগাছার দিকে যাওয়ার সময় খড়দহ আর পাটনা মোড়ে অটোর রাস্তা আটকায় ম্যাজিক গাড়ির চালকরা। এর পরেই শুরু হয় ঝামেলা।অটোচালকরা রাস্তা অবরোধ শুরু করলে ম্যাজিক গাড়ি চালকরা এসে তাদেরকে মারধর করে রাস্তা থেকে সরিয়ে দেয় বলে অভিযোগ।দুই দলের মধ্যে বেঁধে যায় ব্যাপক সংঘর্ষ। খড়দহ থানার পুলিশ ঘটনাস্থলে থাকলেও তারা প্রথমে ঝামেলা আটকাতে ব্যর্থ হয়। এর পরেই খড়দহ থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে।ঘটনাস্থলে আসেন খড়দহ ব্লক তৃণমূল কংগ্রেস প্রেসিডেন্ট শুকুর আলী ।
সংঘর্ষ এমন আকারে পৌঁছায় যে লাঠি নিয়ে শুরু হয় মারামারি। রাস্তা হয়ে পড়ে অবরুদ্ধ। প্রায় তিরিশ মিনিট পর চলাচল শুরু হয় রাস্তায় ।
ম্যাজিক গাড়ির চালকদের বক্তব্য তাঁরা সঠিক রুট পারমিট নিয়ে চোদ্দো খানা ম্যাজিক গাড়ি মুখ্যমন্ত্রীর গতিধারা প্রকল্পের অন্তর্গত হিসেবে রাস্তায় নামিয়েছে কিন্তু অটোর কোনও রুট পারমিট নেই সঠিক ভাবে তা সত্ত্বেও অটো চালকরা ম্যাজিক গাড়ি এই রাস্তায় চলতে দিচ্ছে না ।
অটোচালকদের বক্তব্য তাঁরা দীর্ঘদিন ধরে এই রাস্তায় অটো চালাচ্ছে কিন্তু ম্যাজিক গাড়ি নতুন এসে এই রাস্তায় তাদেরকে চলতে দিতে চাইছে না এই নিয়েই মূলত ঝামেলার সূত্রপাত।

এছাড়াও চেক করুন

হাওড়ায় মুকুলের হাত ধরে বিজেপিতে বেশকিছু শিক্ষক, কটাক্ষ করলেন অরূপ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: হালিশহরের পর কাঁচরাপাড়া পুরসভাও পুনর্দখল করে শনিবার ‘মেড ইন চায়না’ …

Leave a Reply

Your email address will not be published.