Breaking News
Home >> Breaking News >> বিজেপির বাইক র‍্যালিকে কেন্দ্র করে রণক্ষেত্রর চেহারা নিলো বীজপুর

বিজেপির বাইক র‍্যালিকে কেন্দ্র করে রণক্ষেত্রর চেহারা নিলো বীজপুর

সৌভিক সরকার : ৩রা মার্চ সকালে বিজেপির পক্ষ থেকে একটি বাইক র‍্যালির আয়োজন করা হয় স্থানীয় জোনপুর খেলার মাঠ থেকে। প্রায় ১০০০ মোটরসাইকেল নিয়ে বিজেপি কর্মীরা এই র‍্যালিতে অংশ নেয়। কিন্তু র‍্যালিটি কাঁপা মোড়ে আসতেই বীজপুর থানার পুলিশ সেই র‍্যালি আটকে দেয়। এরপর শুরু হয় বিজেপি কর্মী আর পুলিশের মধ্যে ধস্তাধস্তি। রীতিমতো রণক্ষেত্রর চেহারা নেয় এলাকা।

বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, এই র‍্যালির ব্যাপারে তারা ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের কাছে অনুমতি দেওয়ার আবেদন জানিয়েছিল। কিন্তু পুলিশের পক্ষ থেকে কোনোরকম সাড়া না পাওয়ায় তারা ভেবেছিল এটা প্রশাসনের পক্ষ থেকে একরকম সম্মতি প্রদান। এবং তারা সুষ্ঠ ভাবে সেইমতো এদিন এই বাইক র‍্যালির আয়োজন করেছিল। কিন্তু পুলিশ তাদের এই র‍্যালি মাঝ পথেই আটকে দেয়। এতে পরিষ্কার বোঝা যাচ্ছে, বিজেপির প্রতি মানুষের এই জনসমর্থন দেখে রাজ্যের শাসক দল ভয় পেয়েছে। তাই তারা প্রশাসন কে কাজে লাগিয়ে এইভাবে বিজেপির সমস্ত কর্মসূচি বানচাল করতে চাইছে।

অন্যদিকে প্রশাসনিক সূত্রে খবর, ” এদিনের বাইক র‍্যালির কোনো রকম অনুমতি তাদের তরফ থেকে দেওয়া হয়নি। তাই এই র‍্যালিকে আটকানো হয়েছে। এবং পুলিশের কাজে বাঁধা সৃষ্টি করার জন্য এদিন প্রায় ৪০০র উপর বিজেপি কর্মী সমর্থক কে আটক করা হয়েছে। এছাড়াও প্রচুর বিজেপি কর্মী সমর্থক বীজপুর থানার বাইরে বিক্ষোভ দেখাচ্ছে।

ভিডিওতে দেখুন :

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.