Breaking News
Home >> Breaking News >> লোকসভা ভোটের আগে বাড়ি বাড়ি চিঠি মমতার

লোকসভা ভোটের আগে বাড়ি বাড়ি চিঠি মমতার

স্টিং নিউজ সার্ভিস: সামনেই লোকসভা নির্বাচন। এই লোকসভা ভোটের আগে জনসংযোগ বৃদ্ধি করতে অভিনব পন্থা নিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী নিজের হাতের লেখা চিঠি বাড়ি বাড়ি পৌঁছে দেবে স্বাস্থ্য দপ্তর। নবান্ন সূত্রে খবর, সরকারি হাসপাতালে যারা বিনা পয়সায় চিকিৎসা করিয়েছেন, তাদের সবার বাড়িতে এবার পৌঁছে যাবে মুখ্যমন্ত্রী লেখা সেই চিঠি। শুক্রবার রাজ্যের সমস্ত বেসরকারি হাসপাতালে সুপারকে চিঠি দিয়ে এই নির্দেশ পাঠিয়েছে স্বাস্থ্য দপ্তর।

গত বছর ১লা মার্চ থেকে এই বছর ২৮ শে ফেব্রুয়ারি অবধি যারা সরকার সরকারি হাসপাতালে বিনা পয়সায় চিকিৎসা করিয়েছেন, এখন তাদের বাড়িতেই এই চিঠি পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। আরও বলা হয়েছে, বাই পোস্ট চিঠি পাঠাত হবে অথবা হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কাউকে নিজে গিয়ে রোগীর বাড়ির লোকের হাতে সেই চিঠি তুলে দিয়ে আসতে হবে। এই চিঠি পাঠানোর জন্য খরচ বহন করবে সংশ্লিষ্ট হাসপাতাল। চিঠি পাঠানোর পর কত জনকে চিঠি দেওয়া হল, সেই হিসেব জানাতে হবে স্বাস্থ্য দপ্তরে।

তবে মুখ্যমন্ত্রীর এই চিঠি পাঠানো নিয়ে কটাক্ষ করেন বিজেপির এক রাজ্য নেতা। তিনি বলেন, “প্রধান মন্ত্রী আয়ুষ্মান ভারত প্রকল্প যখন রাজ্যে চিঠি এসেছিল, তখন তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাচ্ছিলেন। আর এখন সেই পথেই হাঁটছেন মুখ্যমন্ত্রী।

এছাড়াও চেক করুন

দামোদরের জলে তলিয়ে গেলো এক ব্যক্তি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ দামোদর নদী পেরোতে গিয়ে জলের তোড়ে ভেসে গেল এক …

Leave a Reply

Your email address will not be published.