Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে চুরির ঘটনায় দুই মহিলা সহ গ্রেফতার দুই যুবক

শিলিগুড়িতে চুরির ঘটনায় দুই মহিলা সহ গ্রেফতার দুই যুবক

বিশ্বজিৎ সরকার,স্টিং নিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ শহর শিলিগুড়িতে বেশ কিছুদিন ধরেই বিভিন্ন এলাকায় ঘটছিল ছোটখাটো চুরির ঘটনা। এই চুরির ঘটনার তদন্তে নেমে হিমশিম খেতে হচ্ছিল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশকে। অবশেষে বড় সাফল্য পেল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এনজেপি থানার পুলিশ।

শুক্রবার গভীর রাতে এনজেপি থানার শক্তিগড় এলাকায় পরপর দুটি বাড়িতে চুরি করে পালানোর সময়েই এনজেপি থানার সাদা পোশাকের পুলিশ দুজন মহিলা ও দুজন যুবককে হাতেনাতে ধরে ফেলে। এবং তাদের কাছ থেকে উদ্ধার হয় দুটি বাড়ি থেকে চুরি করা বেশ কিছু সরঞ্জাম। এরপর পুলিশ ধৃতদের থানায় নিয়ে গিয়ে জিজ্ঞেসাবাদ করাতেই বেরিয়ে আসে সব তথ্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে ধৃতরা শিলিগুড়ি ঝংকার মোড় এলাকার বাসিন্দা। দুই মহিলা পেশায় কাগজ কুড়ানী।ভোরবেলা বাড়ি থেকে বেরিয়ে শহরের অলিগলি ঘুরে দুই মহিলা বুঝে নিতেন কোন বাড়িতে করা যাবে অপারেশন। এরপর দুই দম্পতি রাতের অন্ধকারে বেরিয়ে পড়ত অপারেশন এর কাজে। এবং শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা এলাকায় বেশ কিছুদিন যাবত এই দুই দম্পতি প্রচুর চুরির কাণ্ড ঘটিয়েছে। শনিবার ধৃতদের জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়।

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.