Breaking News
Home >> Breaking News >> একসাথে পথ চলা শুরু হল ব্যারাকপুর ও নৈহাটি স্টেডিয়ামের

একসাথে পথ চলা শুরু হল ব্যারাকপুর ও নৈহাটি স্টেডিয়ামের

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুরে পথ চলা শুরু হল ব্যারাকপুর ক্রীড়াঙ্গনের।উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১১ই জানুয়ারি বারাসতের প্রশাসনিক বৈঠক থেকে ।
সেই ব্যারাকপুর ক্রীড়াঙ্গনের নতুন নামকরণ করা হল বিভূতিভূষণ ক্রীড়াঙ্গন এবং তার উদ্বোধন করলেন ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাস।

মন্ত্রী জানান তেরো কোটি টাকা দিয়ে এই নতুন ক্রীড়াঙ্গন তৈরি হয়েছে।নতুন ক্রীড়াঙ্গনে ফ্লাডলাইট বসানোর কাজের টেন্ডার হয়ে গেছে। খুব তাড়াতাড়ি এখানেই দিনরাত্রির খেলা শুরু করা যাবে। এছাড়া খেলা ধুলোর মান উন্নয়নের জন্য এই ক্রীড়াঙ্গন অন্য রকম মাত্রা দেবে বলে জানান ক্রীড়ামন্ত্রী ।
ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ দীনেশ ত্রিবেদী, বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ,জেলাশাসক অন্তরা আচার্য মহকুমা শাসক আবুল কালাম আজাদ ইসলাম সহ বিশিষ্ট জনেরা ।
নতুন তৈরি এই স্টেডিয়ামে ইস্টবেঙ্গল মোহনবাগানের ম্যাচ দিয়ে খেলা শুরু হল।দুই হেভিওয়েট দলের জুনিয়র দল এখানে ম্যাচ খেললো যাতে মোহনবাগানকে দুই এক গোলে হারিয়ে জয়লাভ করে ইস্টবেঙ্গলের জুনিয়র দল ।

অন্যদিকে একই দিনে পথ চলা শুরু হল নৈহাটি স্টেডিয়ামেরও। এদিন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের হাত ধরে নৈহাটিতে ক্রীড়াক্ষেত্রে এক নতুন মুকুট সংযোজন হল। নৈহাটি স্টেডিয়ামের উদ্বোধনে অরূপ বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, উত্তর ২৪ পরগণার জেলা শাসক অন্তরা আচার্য্য, ব্যারাকপুরের সাংসদ দীনেশ ত্রিবেদী, নৈহাটি পুরসভার পুরপ্রধান অশোক চট্টোপাধ্যায়, হালিশহর পুরসভার পুরপ্রধান অংশুমান রায়, কাঁচরাপাড়া পুরসভার পুরপ্রধান সুদামা রায়, নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং সহ অন্যান্যরা। নৈহাটি স্টেডিয়ামের নামকরণ করা হয় ” বঙ্কিমাঞ্জলি স্টেডিয়াম”।

এছাড়াও চেক করুন

খড়্গপুরে দিনেদুপুরে টাকা ছিনতাই, চলল গুলি,আহত ১

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: ফের দিনেদুপুরে প্রকাশ্যে গুলি চলল খড়গপুরের রাস্তায়। ছোঁড়া হল বোমাও। পায়ে …

Leave a Reply

Your email address will not be published.