Breaking News
Home >> Breaking News >> রাজ্য ওয়েটলিফটিং প্রতিযোগিতায় অংশ নিতে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা হল কোচবিহারের প্রতিযোগিরা

রাজ্য ওয়েটলিফটিং প্রতিযোগিতায় অংশ নিতে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা হল কোচবিহারের প্রতিযোগিরা

মনিরুল হক, দিনহাটাঃ সারা রাজ্য ওয়েটলিফটিং প্রতিযোগিতায় অংশ নিতে মেদিনীপুর উদ্দেশ্যে রওনা হল কোচবিহার জেলা ওয়েটলিফটিং টিম। রাজ্য সংস্থা ও পশ্চিম মেদিনীপুর জেলা ওয়েটলিফটিং সংস্থার পরিচালনায় ও ব্যবস্থাপনায় ৪, ৫ ও ৬ জানুয়ারি মেদিনীপুর টাউন স্পোর্টস কমপ্লেক্সে এই রাজ্যে স্তরের ওয়েটলিফটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। কোচবিহার জেলা থেকে দলের হয়ে পাঁচ প্রতিযোগি দিনহাটা মহামায়া পাট ব্যায়াম বিদ্যালয়ের ছাত্র।

দিনহাটা মহামায়া পাট ব্যায়ামের সেক্রেটারি জেনারেল বিভু রঞ্জন সাহা বলেন, এই প্রতিযোগিতায় ভালো ফল করার জন্য কলকাতা থেকে জাতীয় চ্যাম্পিয়ন কোচ দ্যূত কুমার পাখিরাকে এনে গত এপ্রিল মাসে ব্যায়াম বিদ্যালয়ে ট্রেনিং করানো হয়। আশা করছেন জেলার প্রতিযোগীরা রেজাল্ট ভাল করবে। সারা বাংলা ওয়েটলিফটিং অংশ নিতে যাওয়া ছাত্ররা হলেন লুৎফর মিঞা ৫৪ কেজি দৈহিক ওজন বিভাগ, বিপুল দাস ৫৬ কেজি, অনিমেষ বর্মন ৫৯ কেজি, সাদ্দাম মিঞা ৬৪ কেজি ও আরিফ রহমান ৭৪ কেজি বিভাগ। জেলাবাসীর কাছে বিশেষ আবেদন আপনারা তাদের আশীর্বাদ করবেন যাতে তার ভাল ফল করতে পারে সেই কামনাই করছি।

প্রসঙ্গত, গত বছর দিনহাটা মহামায়া পাট ব্যায়াম বিদ্যালয়ের উদ্যোগে কোচবিহার জেলা ওয়েটলিফটিং প্রতিযোগিতায় ৫০ কেজি বিভাগে প্রথম হয় লুত্ফার মিঞা, দ্বিতীয় হয় মিলন বর্মন, তৃতীয় হয় বাপ্পা হক। প্রতিযোগিতার ৫৬ কেজি বিভাগে প্রথম হয় পলাশ দে, দ্বিতীয় হয় সুজন বর্মন, তৃতীয় হয় আরিফ আলি। জেলা স্তরের এই প্রতিযোগিতায় ৬২ কেজি বিভাগে প্রথম হয় বিপুল দাস, দ্বিতীয় হয় প্রসেনজিত্‍ দেবনাথ, তৃতীয় হয় গৌর বর্মন। ৬৯ কেজি বিভাগে প্রথম হয় অরুপ বর্মন, দ্বিতীয় হয় অনিমেষ বর্মন এবং তৃতীয় হয় প্রবল বর্মন। এছাড়াও ৭৭ কেজি বিভাগে প্রথম হয় সৌভিক হরিজন , দ্বিতীয় হয় শুভম রায় এবং তৃতীয় হয় পার্থসারথি রায়।

এছাড়াও চেক করুন

বিনপুরের শুকজোড় গ্রামের রাস্তা বেহাল দশা, উদাসীন প্রশাসন

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ভোটে আসে ভোট যায়, বয়ে যায় হাজারো প্রতিশ্রুতির বন্যা। কিন্তু ভোট …

Leave a Reply

Your email address will not be published.