Breaking News
Home >> Breaking News >> অমিত শাহ’র সভার প্রচার করায় বিজেপি নেতার বাড়িতে হামলা, আহত ১

অমিত শাহ’র সভার প্রচার করায় বিজেপি নেতার বাড়িতে হামলা, আহত ১

মনিরুল হক, কোচবিহারঃ গনতন্ত্র বাঁচাও যাত্রার ব্যানার ফেস্টুন লাগানোয় বিজেপির এক যুব নেতার বাড়িতে হামলা চালিয়ে মারধোর করার অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। সোমবার রাতে দিনহাটার নাজিরহাট এলাকায় ওই ঘটনা ঘটেছে। ওই ঘটনায় গুরুতর ভাবে আহত বিজেপির যুব নেতা বীরেন রায়কে কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৭ ডিসেম্বর কোচবিহার থেকে বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা শুরু হবে।

ওই যাত্রার উদ্বোধনী সভা করবেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ। সেই সভা উপলক্ষ্যে জেলা জুড়ে ব্যাপক প্রচারে নেমেছে বিজেপির বিভিন্ন সংগঠন। সেই প্রচারে অংশ নিয়ে যুব মোর্চার কোচবিহার জেলা সম্পাদক নাজিরহাট এলাকার বাসিন্দা ব্যানার ও ফেস্টুন লাগায়। এরপরেই রাতের দিকে তাঁর বাড়িতে তৃণমূল কংগ্রেস কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ।

এদিন কোচবিহার এমজেএন হাসপাতালের শয্যায় শুয়ে বীরেন বাবু অভিযোগ করে বলেন, “ব্যানার ফেস্টুন লাগানোর জন্য আমার বাড়িতে হামলা চালান হয়। আমার মাথায় প্রচণ্ড মারধোর করা হয়। আমি জ্ঞান হারিয়ে ফেলি। আমার স্ত্রীর গায়ে হাত দেওয়ার চেষ্টা হয়। পরে আমাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।”

বিজেপির কৃষক সংগঠন কিষান মোর্চার কোচবিহার জেলা সভাপতি জগবন্ধু বর্মণ বলেন, “ শুধু প্রচার করতে বাধা দিচ্ছে এমন নয়, যাতে অমিত শাহর না যায়, তার জন্য বাড়ী বাড়ী গিয়ে হুমকি দেওয়া হচ্ছে। বীরেন রায়ের উপর হামলার ঘটনা নিয়ে থানায় অভিযোগ করার সিধান্ত নেওয়া হয়েছে।” দিনহাটার তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহ বলেন, “এরকম কোন ঘটনার কথা শুনি নি। না জেনে কোন মন্তব্য করবো না। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।”

বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা নিয়ে কোচবিহারে বেশ কিছু দিন ধরেই দুই রাজনৈতিক দলের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে। সভার মাঠ দেওয়া হচ্ছে না বলে অভিযোগ তুলে সোচ্চার হয়েছিল বিজেপি নেতৃত্ব। শেষ পর্যন্ত কোচবিহার- তুফানগঞ্জ রোডের পাশে ঝিনইডাঙ্গায় দলীয় এক কর্মীর চাষের জমিতে ওই সভা করার সিধান্ত নিয়েছে বিজেপি। এরপরেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সভার পরের দিন ওই এলাকা ও রাস্তা গঙ্গাজল ও গোবর জল দিয়ে শুদ্ধ করা হবে বলে ঘোষণা করা হয়েছে। কিন্তু প্রচারে বাধা ও সভায় না যাওয়ার জন্য হুমকি দেওয়ার অভিযগ এবারই প্রথম উঠল বলে জানা গিয়েছে।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ির গোয়ালটুলি মোড়ে অভিযান চালিয়ে প্রায় দশ কেজি সোনা সমেত তিনজনকে গ্রেপ্তার করলো কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা

স্টিং নিউজ সার্ভিস: গোপন সূত্রে খবরের ভিত্তিতে গতকাল শিলিগুড়ির গোয়ালটুলি মোড়ে অভিযান চালিয়ে প্রায় দশ …

Leave a Reply

Your email address will not be published.