Breaking News
Home >> Breaking News >> ব্যারাকপুর আমরা সবাই ক্লাবের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করলেন ভারতবর্ষের প্রথম রূপান্তরকামী মহিলা ডঃ সন্তোষ কুমার গিরি

ব্যারাকপুর আমরা সবাই ক্লাবের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করলেন ভারতবর্ষের প্রথম রূপান্তরকামী মহিলা ডঃ সন্তোষ কুমার গিরি

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর করুণাময়ী রোডে আমরা সবাই ক্লাবের ৪৯তম বর্ষের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করলেন ভারতবর্ষের প্রথম রূপান্তরকামী মহিলা ডঃ সন্তোষ কুমার গিরি।

পূজো উদ্বোধন করে ডঃ সন্তোষ কুমার গিরি জানান, এটা একটা অনেক বড় উদ্যোগ যেটা নিয়েছে আমরা সবাই ক্লাব।

আজকের সমাজে দেখানো যাচ্ছে যে, সমাজে আর আমরা কারও থেকে আলাদা নেই আমরা সমাজেরই একজন মানুষ। আমরা সবাই ক্লাব সেটা ভেবেই আমরা সবাই ক্লাব আমাদেরকে আমন্ত্রণ জানিয়েছিল।
আমরাও এটা ভেবেই এসেছি যে আমরাও সমাজের একজন মানুষ আমরাও আলাদা নই। এই আমন্ত্রণ এটা প্রমাণ করেছে যে সুপ্রিম কোর্টের যে রায়টা হয়েছিল, সেই বিচারের রায় সমাজের মধ্যে একটা প্রভাব ফেলেছে। যখন আমরা কেউ আলাদা নই কেন আমাদের দ্বারা উদ্বোধন হবে না । কেন আমরা আসব না সবাই । আমরাও কিন্তু মায়ের সন্তান এবং এটাই প্রমাণিত সবাই মায়ের সন্তান। বিভিন্ন মানুষের মানসিকতা নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান মানুষ যারা অন্য চোখে দেখার, তারা অন্য ভাবে দেখবে। আর যে সচেতনতা সেই সচেতনতা ভালো সচেতনতা হয়েছে। আমরা আমাদের সংগঠন থেকে যে সেবামূলক কাজগুলো করে আসছি সেই সেবামূলক কাজগুলো আমরা শিক্ষার মাধ্যমে করব।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.