Breaking News
Home >> Breaking News >> ২০১২ সালে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে মৃত পুলিশ কর্মী অসীম দামের ঘটনায় ৭ জন অভিযুক্তের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিল আদালত

২০১২ সালে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে মৃত পুলিশ কর্মী অসীম দামের ঘটনায় ৭ জন অভিযুক্তের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিল আদালত

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: এয়ারপোর্ট থানার বিসরপাড়া এলাকায় নিজের ভাগ্নির সন্মান বাঁচাতে গিয়ে ২০১২ সালের ৮ই মার্চ দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন এবং ১২ই মার্চ মারা যান এন্টালি থানায় কর্মরত কলকাতা পুলিশের কনস্টেবেল অসীম দাম ।

সেই ঘটনার গতকাল দোষী সাব্যস্ত করা হয়েছে ব্যারাকপুর আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের ৪র্থ বিচারপতি তাপস কুমার মিত্রের এজলাসে আনা হলে অভিযুক্ত ৭জনের যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেন বিচারপতি। আসামিদের নাম অভিজিৎ ঘোষ, বিশ্বজিৎ ঘোষ, কুন্তল চক্রবর্তী, দেবু মজুমদার, বাটটু মজুমদার, প্রসেনজিৎ দত্ত, তাপস চন্দ্র। অন্য আর একজন অভিযুক্ত জব্বর ঘোষ পলাতক আছে এখনও।
অসীম দামের ভাগ্নি মামন ধর জানান, আদালতের রায়ে আমি খুশি নই। আমি অভিযুক্তদের ফাঁসি চেয়েছিলাম। যদি অভিযুক্তরা উচ্চ আদালতে মামলা নিয়ে যায় তাহলে আমিও উচ্চ আদালতে মামলা করবো।

এছাড়াও চেক করুন

যুবকের রহস্য মৃত্যু অশোকনগরে

স্টিং নিউজ সার্ভিসঃ মৃতের নাম কৃষ্ণ দাস(৪২) পেশায় পালিশ মিস্ত্রি। হাবড়া থানার ইতিনা কলোনির বাসিন্দা। …

Leave a Reply

Your email address will not be published.