Breaking News
Home >> Breaking News >> পাল্টা মিছিল করে তৃণমূলের মাদার নেতাদের চামড়া তুলে নেওয়ার হুমকি যুব’র

পাল্টা মিছিল করে তৃণমূলের মাদার নেতাদের চামড়া তুলে নেওয়ার হুমকি যুব’র

মনিরুল হক, কোচবিহারঃ পাল্টা মিছিল করে তৃণমূল কংগ্রেসের মাদার গোষ্ঠীর নেতাদের বিরুদ্ধে পিঠের চামড়া তুলে নেওয়ার শ্লোগান দিলেন তৃণমূল যুব কংগ্রেসের কর্মীরা। সোমবার দিনহাটা শহরে কলেজ ছাত্র অলক নিতাই দাসের খুনের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে মিছিল করে তৃণমূল যুব কংগ্রেস। ওই মিছিলের নেতৃত্ব দেন যুব’র শহর ব্লক কমিটির সভাপতি অজয় রায়, পুটিমারি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সামসুল মিয়াঁ, যুব নেতা আশরাফুল হক সহ বেশ কয়েকজন নেতৃত্ব।

এদিন ওই মিছিল থেকে তৃণমূল কংগ্রেসের দিনহাটা ১ নম্বর ব্লক সভাপতি নূর আলম হোসেন ও দিনহাটা ২ নম্বর ব্লক সভাপতি মীর হুমায়ূন কবীরের নামে চামড়া তুলে নেওয়ার হুমকি দিয়ে শ্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। গতকাল দিনহাটা ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নূর আলম হসেনের নেতৃত্বে মিছিল হয়। সেই মিছিল থেকে তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিশীথ প্রামানিকের বিরুদ্ধে শ্লোগান দেওয়া হয়। সেই শ্লোগানের পাল্টা হিসেবে যুব’র ওই শ্লোগান বলেই মনে করা হচ্ছে।

দিনহাটা ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নূর আলম হোসেন বলেন, “ যারা দলের দুই ব্লক সভাপতির চামড়া তুলে নেওয়ার শ্লোগান দিয়ে মিছিল করে। তারা আর যাই হোক তৃণমূল হতে পারে না। এরা আসলে বিজেপির সমর্থক। শুধু ক্ষমতার অপব্যবহার করার জন্য তৃণমূলের পতাকা হাতে নিয়ে ঘুরছে।” অন্যদিকে তৃণমূল যুব কংগ্রেসের দিনহাটা শহর ব্লক কমিটির সভাপতি অজয় রায় মিছিলে কারুর চামড়া তুলে নেওয়ার শ্লোগান দেওয়ার কথা অস্বীকার করে বলেন, “ আমরা মূলত কলেজ ছাত্র অলক নিতাই দাসের খুনিদের গ্রেপ্তার ও মিথ্যা মামলায় তৃণমূল যুব নেতাদের ফাঁসানোর প্রতিবাদে মিছিল করেছি। এই মিছিলে মানুষ ব্যাপক ভাবে সারা দিয়ে সামিল হয়েছে। এতেই পরিষ্কার মানুষ কাদের সাথে রয়েছে।”

দিনহাটায় তৃণমূলের মাদার-যুব’র গোষ্ঠী লড়াই নতুন কোন ঘটনা নয়। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারে প্রশাসনিক সভা করতে এসে দলীয় নেতৃত্বকে সতর্ক করে দেওয়ার পরেও ওই লড়াই চলতে থাকায় তৃণমূলের অনেক নেতাই উদ্বেগ প্রকাশ করেছেন। আসন্ন লোকসভা নির্বাচনে এর প্রভাব পড়ার আশঙ্কা প্রকাশ করছেন তারা।

এছাড়াও চেক করুন

কচুয়া ধামে বড় দুর্ঘটনা, আহত প্রায় ৩৩, বেশ কয়েক জনের মৃত্যুর আশঙ্কা

স্টিং নিউজ সার্ভিস: কচুয়া ধামের পাঁচিল ভেঙ্গে বিপত্তি পদপৃষ্ট বেশ কয়েকজন তাদের মধ্যে কয়েকজনের অবস্থা …

Leave a Reply

Your email address will not be published.