Breaking News
Home >> Breaking News >> কাটোয়ার মুস্থূলীর নাইস ক্লাবের পক্ষ থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও দুঃস্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ

কাটোয়ার মুস্থূলীর নাইস ক্লাবের পক্ষ থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও দুঃস্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ প্রত্যেক বছরের ন্যায় এবারও শুভ ভাতৃদ্বিতীয়ার দিন সন্ধ্যায় কাটোয়া ২নং ব্লকের জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের অধীন মুস্থূলীর নাইস ক্লাবের উদ্যোগে এলাকার কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ ও এলাকার দুঃস্থ মানুষদের শীতবস্ত্র কম্বল ও চাদর বিতরণ করা হল একটি মনোজ্ঞ অনুষ্ঠানের মাধ্যমে।

উদ্বোধনী সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী, জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তথা নাইস ক্লাবের কর্ণধার গৌতম ঘোষাল,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত,জেলা পরিষদের সদস্য তুষার সামন্ত,পঞ্চায়েত সমিতির সদস্য সুব্রত মজুমদার ও চাণ্ডুলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নীহাররঞ্জন রায় সহ প্রমুখ।জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েত প্রধান তথা নাইস ক্লাবের কর্ণধার জানান,এবারে নাইস ক্লাবের ২৯তম কালীপুজো।

প্রতিবারের ন্যায় এবারও শুভ ভাতৃদ্বিতীয়ার দিন এলাকার ঘোড়ানাশ উচ্চ বিদ্যালয়ের ১৭জন কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হয়। পাশাপাশি এলাকার ১৩০ জন দুঃস্থমানুষদের শীতবস্ত্র কম্বল ও ৩০জন দুঃস্থ মানুষদের শীতবস্ত্র চাদর দেওয়া হয়।এই অনুষ্ঠানের পর নদীয়ার কৃষ্ণনগরের লোকনাথ বাউল সম্প্রদায় দ্বারা বাউল পরিবেশিত হয়। উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে নাইস ক্লাবের উদ্যোগকে ভূয়শ্রী প্রশংসা করেন।

নাইস ক্লাবের উদ্যোগকে এলাকার বাসীন্দারা সাধুবাদ জানান।প্রচুর মানুষ এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিল।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.