Breaking News
Home >> Breaking News >> দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

মনিরুল হক, কোচবিহারঃ দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ৪জন। ঘটনাটি ঘটেছে রাজারহাট কালিবাড়ি সংলগ্ন এলাকায়। ওই ঘটনার খবর দেওয়া হয় কোচবিহার কোতোয়ালি থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে স্থানীয় লোকজন ও পুলিশের যৌথ উদ্যোগে আহতদের উদ্ধার করে কোচবিহার এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর থাকায় তাকে কোচবিহার থেকে শিলিগুড়িতে স্থানান্তর করা হয়। বাকিদের কোচবিহার এমজেএন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়,আহত ওই ৪ জনের মধ্যে ৩ জনের নাম হল পরিতোষ কর(৬২), সন্তোষ কর(৩৮)এবং রাজিব কর(২৫)। এদের প্রত্যেকের বাড়ি কোচবিহার শহরে। অপর যে বাইক আরোহী রয়েছে তাঁর নাম আমরা এখন জানতে পারিনি। তাকে কোচবিহার হাসপাতাল থেকে শিলিগুড়িতে স্থানান্তার করা হয়।তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকালে একটি বাইকে করে ৩ জন রাজারহাটের দিক থেকে কোচবিহারের দিকে আসছিল সেই সময় কোচবিহার থেকে রাজার হাটের দিকে যাওয়ার সময় ওই বাইকটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলে তিনজন বাইক থেকে ছুটকে পরে যায়। আরও ওই বাইক আরোহী প্রায় ১০০ মিটার দূরে গিয়ে মাঝ রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। যদিও ওই বাইক আরোহীর মাথায় কোন হেলমেট ছিল না। পুলিশকে খবর দেওয়া হয়। তারপর ওই ৪জনকে উদ্ধার করে কোচবিহার হাসপাতালে পাঠানো হয়।
পরিবার সূত্রে জানা যায়, কুকুর কামড়ানোর ঔষধ খেয়ে রাজার হাট থেকে বাইকে করে বাড়ি ফিরছিল। সেই সময় অপর একটি বাইক এসে তাদের সজোরে ধাক্কা মারে। তাঁর পর ওই তিনজন রাস্তায় পরে গিয়ে মাথায় ও হাতে আঘাত পায়। বর্তমানে তাঁর কোচবিহার জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপর বাইক আরোহী মাথায় আঘাত পায়। ওই বাইক আরোহী নাকি মদ্যপ অবস্থায় ছিল। এবং তাঁর মাথায় কোন হেলমেট ছিল না। তাঁর মাথায় আঘাত পাওয়ায় ফলে তাকেই শিলিগুড়ি পাঠানো হয় বলে জানা গিয়েছে।

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.