Breaking News
Home >> Breaking News >> এবার ব্যাঙ্ক প্রতারনার শিকার খোদ পঞ্চায়েত প্রধান

এবার ব্যাঙ্ক প্রতারনার শিকার খোদ পঞ্চায়েত প্রধান

সৈকত গাঙ্গুলী, স্টিং নিউজ সার্ভিস, ব্যারাকপুর: এবার ব্যাঙ্ক প্রতারনার শিকার খোদ পঞ্চায়েত প্রধান। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার টিটাগড় থানার অন্তর্গত শিউলি গ্রাম পঞ্চায়েতের নব নির্বাচিত প্রধান অরুন ঘোষের সঙ্গে।

অরুন ঘোষের অভিযোগ মঙ্গলবার যখন তিনি পঞ্চায়েত অফিসে বোর্ড মিটিং করছিলেন সেই সময় তার কাছে একটি ফোন আসে। মোবাইল ফোনে এক ব্যাক্তি তাকে বাংলায় বলেন ব্যাঙ্ক থেকে বলছি আপনার এটিএম কার্ডটা তো রাখবেন ?
অরুন বাবু উত্তরে বলেন হ্যাঁ। তখন ফোনের ওপার থেকে বলা হয় তাহলে আপনার আধার কার্ড ও ব্যাঙ্কের অ্যাকাউন্ট কোড নম্বরটি দিন এরপর তিনি কোড নম্বর দিয়ে দেন এবং নিজের কাজে ব্যাস্ত হয়ে পরেন।
বিকেলে তিনি তার এক পরিচিত ব্যাক্তিকে বলেন এটিএম কার্ডটি নিয়ে কতো টাকা আছে অ্যাকাউন্ট দেখে আসতে। সেই ব্যাক্তি এটিএমে গিয়ে দেখেন অ্যাকাউন্ট একশো টাকার কিছু বেশী টাকা রয়েছে এরপর ফোন করে তিনি অরুন বাবুকে জানান। অরুন বাবুর যে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্ট রয়েছে সেখানে গিয়ে বই আপডেট করলে জানতে পারেন অ্যাকাউন্ট থেকে সাত দফায় ৩৫ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে।
এরপর থেকে তিনি যে ফোন নম্বর থেকে ফোন এসেছিল সেটায় ফোন করলে শোনেন এই নম্বরের কোন অস্বিত্ব নেই।
অরুন বাবু রাতেই টিটাগড় থানায় গোটা ঘটনাটি জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন ।
টিটাগড় থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে ।
এই ঘটনার পর বড়সড় প্রশ্ন উঠছে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের গ্রাহকদের টাকার সুরক্ষা নিয়ে।

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.