Breaking News
Home >> Breaking News >> মহিলার সাথে অশালীন আচরণে অভিযুক্ত বিদ্যুৎ দফতরের আধিকারিক, থানায় বিক্ষোভ গ্রেটারদের

মহিলার সাথে অশালীন আচরণে অভিযুক্ত বিদ্যুৎ দফতরের আধিকারিক, থানায় বিক্ষোভ গ্রেটারদের

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ বিদ্যুৎ দফতরের এক স্টেশন ম্যানেজারকে গ্রেপ্তারের দাবী তুলে থানায় গন ডেপুটেশন দিল গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন। আজ মাথাভাঙা থানায় ওই গন ডেপুটেশন হয়। আন্দোলনকারীদের অভিযোগ, মাথাভাঙা বিদ্যুৎ দফতরের স্টেশন ম্যানেজার মাহাবুল হোসেন তাঁদের এক সমর্থকের বাড়িতে সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে মহিলার সাথে অশালীন আচরণ করে। ৩০ সেপ্টেম্বরের ওই ঘটনার পরের দিন মাথাভাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

কিন্তু এতদিন পরেও অভিযুক্তকে গ্রেপ্তার করা হয় নি। আর সেই কারনেই তাঁদের ওই গন ডেপুটেশন বলে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা পরিমল বর্মণ জানিয়েছেন। তিনি বলেন,“এরপরেও পুলিশ ব্যবস্থা না নিলে আরও বৃহত্তর আন্দোলনে নামা হবে।” অন্যদিকে ওই অভিযোগ নিয়ে মাথাভাঙা বিদ্যুৎ দফতরের স্টেশন ম্যানেজার মাহাবুল হোসেন কোন মন্তব্য করতে রাজী হন নি।

ভারত ভুক্তি চুক্তি মেনে কোচবিহারকে ‘গ’ শ্রেনীর রাজ্য ঘোষণা না করা পর্যন্ত বিদ্যুৎ বিল বয়কটের ডাক দেয় গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন। এর ফলে জেলা জুড়ে বহু গ্রেটার সমর্থক বিদ্যুৎ বিল দেওয়া বন্ধ করে দিয়েছে। এর ফলে জেলার বিদ্যুৎ দফতরের কর্মী-আধিকারিকরা মাঝে মধ্যেই বিভিন্ন এলাকায় সংযোগ বিচ্ছিন করার জন্য যাচ্ছেন। আর মাথাভাঙায় তা করতে গিয়েই ওই অভিযোগ উঠেছে বলে জানা গিয়েছে। পুলিশ ওই ঘটনার তদন্ত করে দেখছে।

এছাড়াও চেক করুন

খড়্গপুরে দিনেদুপুরে টাকা ছিনতাই, চলল গুলি,আহত ১

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: ফের দিনেদুপুরে প্রকাশ্যে গুলি চলল খড়গপুরের রাস্তায়। ছোঁড়া হল বোমাও। পায়ে …

Leave a Reply

Your email address will not be published.