Breaking News
Home >> Breaking News >> বামেদের ডাকা বনধের আংশিক প্রভাব ঝাড়গ্রাম জেলাজুড়ে

বামেদের ডাকা বনধের আংশিক প্রভাব ঝাড়গ্রাম জেলাজুড়ে

ঝাড়গ্রাম: পেট্রোলের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে রাজ্যে ১২ ঘন্টার বাংলা বনধের ডাক দিয়েছে বামেরা । বামেদের ডাকা বনধের বনধের আংশিক প্রভাব পড়েছে ঝাড়গ্রাম জেলায়। অধিকাংশ কারখানা খোলা ছিল। অন্য দিনের মতোই কাজে যোগ দেন শ্রমিক-কর্মচারীরা। তবে, যান চলাচল স্বাভাবিক না-থাকায় অনেকের কাজে আসতে সমস্যা হয়। বনধকে ঘিরে তেমন কোন অশান্তির খবর পাওয়া জায়নি । জঙ্গলমহল মহল এলাকায় বনধের মিশ্র প্রভাব পড়ে।

ঝাড়গ্রামে বেশ কিছু দোকান খোলা ও বেশকিছু দোকানপাট বন্ধ ছিল। রাস্তায় সরকারি বাস ছাড়া বেসরকারি বাস দেখতে পাওয়া যাযনি ,ঝাড়গ্রামের সব্জী মার্কেট এ বন্ধের কোন প্রভাব পড়েনি,বনধের সমর্থন মিছিল করে SUCI ।

নয়াগ্রাম,লালগড়,গোপিবল্লভপুর, সাঁকরাইলেও বেশ কিছু দোকানপাট খোলা ছিল। “পেট্রোলের মূল্যবৃদ্ধির ফলে সাধারণ মানুষ সমস্যায় পড়েছেন। তাই কিছু মানুষ বনধের ডাকে সাড়া দিয়েছেন। তাদের বক্তব্য ইস্যুকে সমর্থন করছি। কিন্তু তা বলে বন্ধ সমর্থন করব না ।

রাজ্যে ১২ ঘন্টার বাংলা বনধের ডাক দিয়েছে বামেরা। সোমবার ১০ সেপ্টেম্বর বনধকে ইতিমধ্যে সমর্থন জানিয়েছে কংগ্রেস। সকাল ৬টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত এই বনধের ডাক দিয়েছিল । মোদী সরকারের বিরুদ্ধে এই বনধের ডাক দেওয়া হয়েছে। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের তরফে ইতিমধ্যে সাধারণ মানুষকে আশ্বাস দেওয়া হয়েছে। সকাল থেকে বাস থেকে জনজীবন সবকিছই অন্যান্য দিনের মতোই থাকবে বলে জানানো হয়েছিল।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.