Breaking News
Home >> Breaking News >> ছাগল চোর সন্দেহে তিন কিশোরকে গণধোলাই দিল স্থানীয় বাসিন্দারা

ছাগল চোর সন্দেহে তিন কিশোরকে গণধোলাই দিল স্থানীয় বাসিন্দারা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদহঃ ছাগল চোর সন্দেহে তিন কিশোরকে গণধোলাই দিল স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ কিশোরদের উদ্ধারে আসলে পুলিশ ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।শুক্রবার মালদা থানার রায়পুর এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ জখম তিন কিশোরকে উদ্ধার করে ঘটনার তদন্তে নামে। ঘটনায় এদিন তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

মালদহ থানার রায়পুর গ্রামের বাসিন্দাদের অভিযোগ, গত কয়েকদিন ধরে এলাকায় খাসি চুরির ঘটনা বেড়েই চলেছে।গ্রামের বাসিন্দারা ইদুজ্জোহায় কুরবানির জন্য খাসি কিনে বাড়ীতে রাখে। গত দশ দিনে এলাকা থেকে প্রায় ২০ টি খাসি চুরি গিয়েছে। বাসিন্দারা পুলিশকে বিষয়টি মৌখিক ভাবে জানায়।এরি মধ্যে শুক্রবার বেলা ১২টা নাগাদ গ্রামে অচেনা তিন কিশোর বেধে রাখা ছাগল চুরির চেষ্টা করে বলে অভিযোগ। গ্রামের বাসিন্দারা দেখে ফেলায় তাদের ধরে সন্দেহে গনধোলাই শুরু করে। তাদের ব্যাপক মারধোড় করে আটক করে রাখে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় মালদা থানার পুলিশ। অভিযুক্তদের উদ্ধার করতে গেলে ক্ষতিপূরণের দাবী তুলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পরে স্থানীয়দের শান্ত করে তিন কিশোরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ সুত্রে জানা গিয়েছে ধৃতরা হল রাজকুমার মন্ডল,অনুপ মন্ডল ও সোমনাথ মন্ডল। ধৃতদের বাড়ী মালদা থানার ছাতিয়ান মোড় এলাকায়। ধৃতদের আটক করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.