Breaking News
Home >> Breaking News >> পলাশীপাড়ায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ভারত ছাড় আন্দোলনের প্রকাশ্য সভা

পলাশীপাড়ায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ভারত ছাড় আন্দোলনের প্রকাশ্য সভা

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট নদিয়াঃঃ বৃহস্পতিবার বিজেপি হঠাও দেশ বাঁচাও। ২০১৯ বিজেপি ফিনিসের লক্ষ্যে সাম্প্রদায়িক বিজেপির দেশভাগের চক্রান্ত-বাঙ্গালীদের অসম থেকে বিচ্ছিন্ন করার অপচেষ্টা ও জাতীয় নাগরিকপঞ্জী থেকে বাঙ্গালীদের নাম বাদ দেওয়ার প্রতিবাদে ভারত ছাড়ো আন্দোলনের প্রকাশ্য সভা অনুষ্ঠিত হল তেহট্ট – 2 নম্বর ব্লকের বিভিন্ন প্রান্তে।

আজ এ উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত হয়‌ পলাশীপাড়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পলাশপাড়া বাসস্ট্যাণ্ডে। এই পথসভায় বক্তব্য রাখেন, স্থানীয় বিধায়ক তাপস কুমার সাহা,ব্লক সভাপতি দেবাশীষ বিশ্বাস ,দুই জেলা পরিষদ সদস্য আলাউদ্দিন শেখ ও শংকর ঘোষ চৌধুরী, প্রাক্তন ব্লক সভাপতি শেখর বিশ্বাস, নবনির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্য অজয় মণ্ডল, বিশিষ্ট তৃণমূল নেতা ময়ূখ চ্যাটার্জি সহ অন্যান্য নেতৃবৃন্দ। এই সভা পরিচালনা করেন বিধায়ক প্রতিনিধি শ্রীকান্ত মন্ডল । অপরদিকে বার্নিয়া অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে বার্নিয়া কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মিছিল সহকারে বার্নিয়া বাজার পরিক্রমার শেষে স্থানীয় বাস স্ট্যান্ড পথসভা অনুষ্ঠিত হয় । এখানে বক্তব্য রাখেন বার্নিয়া গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান তরুণ ঘোষ চৌধুরী ,নবনির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস‍্য বাপন সরকার সহ স্থানীয় নেতৃত্ববৃন্দ।

এই অনুষ্ঠানের পর গোপীনাথপুর অঞ্চল তৃনমূল কংগ্রেসের উদ্যোগে রাধানগর বাস স্ট্যান্ডে পথসভা অনুষ্ঠিত হয। প্রচুর কর্মী সমর্থক মিছিল করে এসে এই সভায় যোগ দেন।এখানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস বিশিষ্ট ব্যক্তিত্ব মতিউর রহমান, সুচিন্তন বিশ্বাস সহ স্থানীয় নেতৃ্বৃন্দ ও কর্মী সমর্থকরা। ব্লকে অনুষ্ঠিত প্রতিটা সময় উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক, জেলা পরিষদের দুই সদস‍্য ও ব্লক সভাপতি প্রমূখ।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.