Breaking News
Home >> Breaking News >> দলমাদের আক্রমনে লন্ডভন্ড ঝাড়গ্রাম

দলমাদের আক্রমনে লন্ডভন্ড ঝাড়গ্রাম

কার্তিক গুহ,ঝাড়গ্রাম: রাজ্যের মুখ্যমন্ত্রী আগেরবার ঝাড়গ্রামে এসে হাতি তাড়ানো নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন অবিলম্বে হাতি তাড়ানোর ব্যাবস্থা করতে হবে। তারপর সেই নির্দেশের পর কাঁসাই নদী দিয়ে বয়ে গেছে অনেক জল। হাতি নিয়ে স্থানীয়দের মধ্যে সমস্যা রয়েই গেছে জঙ্গলমহলে। বরং দিন দিন বাড়ছে সমস্যা। মুখ্যমন্ত্রীর সেই ঘোষনার পর বৃহস্পতিবার আবার ঝাড়গ্রামে পৌঁছলেন মুখ্যমন্ত্রী। করবেন প্রশাসনিক সভা। এর মাত্র দুই দিন আগেই গিধনীতে ট্রেনে কাটা পড়ে মারা গেছে দুটি হাতি। গত ছয় মাসে প্রায় আট জন হাতির হানায় প্রাণ হারিয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবার যখন মুখ্যমন্ত্রী ঝাড়গ্রামের রাজবাড়িতে রাত্রী যাপন করে প্রশাসনিক সভায় যোগ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন ঠিক সেই সময় ঝাড়গ্রামের দিক থেকে একপাল দলমার দামাল লালগড় রেঞ্জের মালাবাতি হয়ে বীরকাঁড়ের জঙ্গলের দিকে প্রবেশ করে। মাঝে কাঁসাইয়ের সিজুয়ার ঘাট পেরিয়ে মাধবপুরে ঢোকে। ভুলাডাঙার মাঠে ব্যপক হামলা চালায় দামালরা। ধানের প্রচুর ক্ষয়ক্ষতি করে বলে স্থানীয় বাসিন্দারা জানান। তাদের দাবী অবিলম্বে হাতিগুলিকে এখান থেকে অন্যত্র সরিয়ে নিয়ে যাক বন দপ্তর।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পাঁশকুড়ায় স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন করলেন বৃহন্নলারা

স্টিং নিউজঃ এদিন এরাই তুললো ভারতের জাতীয় পতাকা।আর এই দৃশ্য বলা যেতেপারে এলাকায় বিরলতম।তবে বৃহন্নলাদের …

Leave a Reply

Your email address will not be published.