Breaking News
Home >> Breaking News >> সিকিউরিটি থাকা সত্ত্বেও এ টি এম প্রতারণার বড় সরো অভিযোগ উঠল নদীয়ার তেহট্টে‌

সিকিউরিটি থাকা সত্ত্বেও এ টি এম প্রতারণার বড় সরো অভিযোগ উঠল নদীয়ার তেহট্টে‌

পার্থ দাস বৈরাগ্য, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, তেহট্ট নদিয়া: এবার তেহট্টে এটিএম প্রতারনার স্বীকার হলেন পলাশী পাড়া থানার ধরমপুর গ্রামের বাসিন্দা তপন চৌধুরী ।

তাঁর অভিযোগ কয়েকদিন আগে তেহট্ট স্টেট ব্যাঙ্কের ই- কর্নারে তিনি এটিএম থেকে টাকা তুলতে যান। সেখানে টাকা তোলার সময় পিছনে একজন দাঁড়িয়ে তাঁর গোপন পিন নম্বর দেখে নেন।

তিনি যখন টাকা তুলে বেরুচ্ছেন সেই সময় ওই ব্যক্তি তাঁকে ধাক্কা মারে। তাঁর হাত থেকে এটিএম কার্ড পরে গেলে ওই ব্যক্তিই কার্ড টা তুলে দেন। পরে তাঁর অ্যাকাউন্ট থেকে চার দফায় ৯১হাজার টাকা তুলে নেওয়া হয়।

তিনি ব্যাঙ্কে এসে বই আপডেট করতে গিয়ে এই ঘটনা লক্ষ্য করেন। পরে তিনি এটিএম কার্ড দেখে
বুঝতে পারেন এই কার্ডটি ফুলরানি সর্দার নামে একজনের। তিনি বইটি আপডেট করে লক্ষ্য করেন ওই টাকাটা সামাদ শেখ নামে একজনের অ্যাকাউন্টে জমা হয়েছে।

তিনি এই বিষয় টি ব্যাঙ্কের ম্যানেজার ও থানায়  অভিযোগ জানান। তাঁর প্রশ্ন ই- কাউন্টারে সিকিউরটি থাকতেও  কেন টাকা তোলার সময় একের অধিক লোক ভিতরে থাকবে। যেখানে সিকিউরটি নেই সেখানে প্রতারনা হবে বলে আমি ই- কর্নারে টাকা তুলতে এসেছি। এখানেও আমি প্রতারনার স্বীকার হলাম। তাহলে আমরা কোথায় যাব আতঙ্কিত হয়ে প্রশ্ন তাঁর।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.