Breaking News
Home >> Breaking News >> কাঁকিনাড়ার পর আগরপাড়ায় খোঁজ মিলল বেআইনি অস্ত্র তৈরির কারখানা

কাঁকিনাড়ার পর আগরপাড়ায় খোঁজ মিলল বেআইনি অস্ত্র তৈরির কারখানা

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: গত ৩০ শে জুলাই এস.টি.এফ উত্তর ২৪পরগনার ব্যারাকপুর মহকুমায় কাঁকিনাড়ার ম্যানেজার বাগানে লাড্ডু কারখানার আড়ালে অস্ত্র কারখানা উদ্ধার করে। বুধবার লাল বাজারের এস.টি.এফ আগরপাড়া উষুমপুর ২নং শিবিরে অস্ত্র কারখানা উদ্ধার করল।

এখানে কালাচাঁদ পাল উরফে(কালু পালের) বাড়িতে মাস খানেক হল কামারহাটির বাসিন্দা পরিচয় দিয়ে মহম্মদ পাপ্পু নামের এক যুবক বাড়ি ভাড়া নেয়। সে লেদ কারখানা করবার নাম করে বাড়ি ভাড়া নেয় মাসে ২৪০০০ টাকা চুক্তিতে। বাড়ির বেশিরভাগ অংশটাই ভাড়া দেওয়াছিল সেই কারখানার জন্যই। কালাচাঁদ বাবি নিজে কাপড়ের ব্যাবসা করেন। বুধবার সকাল ১০টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে লাল বাজার থেকে এস.টি.এফের একটি দল ও ঘোলা থানার পুলিশ ওই বাড়িতে এসে তল্লাশি চালায়। ঘরের তালা ভেঙে অস্ত্র কারখানা উদ্ধার করে উদ্ধার হয় প্রচুর পরিমানে আগ্নেয়াস্ত্র তৈরীর কাচাঁমাল সহ তৈরী এবং অর্ধেক তৈরী ৬৭টা আগ্নেয়াস্ত্র। সবগুলি উদ্ধার করা হয়। এস.টি.এফ ঘরটি সিল করে দিয়ে সমস্ত জিনিস নিয়ে চলে যায়। এই রকম ঘটনায় এলাকায় আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়েছে প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকায়।  এতো অস্ত্র তৈরী হচ্ছে পুলিশের নাকের ডগায় কিন্তু পুলিশের কাছে কোন খবর নেই। আরও প্রশ্ন উঠছে এই অস্ত্র গুলি তৈরী হয়ে যেতো কোথায়।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.