Breaking News
Home >> Breaking News >> আমাদের প্রধানমন্ত্রী একজন এন আর আই প্রধানমন্ত্রী : দোলা সেন

আমাদের প্রধানমন্ত্রী একজন এন আর আই প্রধানমন্ত্রী : দোলা সেন

সৈকত গাঙ্গুলী ও সৌভিক সরকার: হালিসহর লোকসংস্কৃতি ভবনে পশ্চিমবঙ্গ পৌর কর্মচারী ফেডারেশনের ২য় বার্ষিক সম্মেলনে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এন.আর.আই প্রধানমন্ত্রী বলে কটাক্ষ করলেন আইএনটিটিইউসি নেত্রী তথা সাংসদ দোলা সেন।

তিনি বলেন, “দেশে এখন এন.আর.আই প্রধানমন্ত্রীত্ব চলছে। তিনি দেশে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন। একে জড়িয়ে ধরছে ওকে জড়িয়ে ধরছে। এই দিকে স্বাধীনতার ৭০বছর পরেও দেশের ৭০শতাংশ মানুষ দারিদ্র সীমার নীচে রয়েছে, তা নিয়ে ওনার কোন চিন্তা নেই। মাঝে মাঝে দেশে এসে হুংকার দেয় ৫৬ ইঞ্চির ছাতি আমার। মন চায় বলি তোমার ছাতি ৫৬ ইঞ্চি তো আমার বাবার কি?
তোমার ৫৬ ইঞ্চি হোক বা ২৬ ইঞ্চি হোক মানুষ কি ছাতি দিতে বিচার করবে প্রধানমন্ত্রী কতোটা মজবুত । ৫৬ ইঞ্চি ধুয়ে কি জল খাবো নাকি। আমাদের দুর্ভাগ্য ৭০বছরের স্বাধীনতার পর আমাদের দেশের  ইতিহাসে যে সকল প্রধানমন্ত্রী দেখেছিলাম, তাতে বলতে কোন অসুবিধা নেই ২০১৪ সালে বিপুল ভোটে জিতে প্রধানমন্ত্রী হয়েছেন সে একেবারে প্রধানমন্ত্রী পদের লজ্জা। আমাদেরও লজ্জা বটে ।
তিনি এমন মানুষ যে ভুলেই গেছেন আসামে যে ৪০লক্ষ মানুষকে বাদ দিয়েছেন নাগরিক পঞ্জি থেকে, তারাই ২০১৪ তে ভারতের সাংসদ পাঠিয়ে সরকার করেছে। ২০১৬ তে আসামে বিধায়ক করে রাজ্য সরকার তৈরী করেছে। তো এই ৪০লক্ষ মানুষ যদি কেউ না হয়, তাহলে যাদের ভোট দিয়ে সরকার তৈরী করেছে সেই গুলোও তো কেউ না হয়ে যাবে।”

এই সম্মেলনের অন্যতম বক্তা অর্জুন সিং বলেন, “আমাদের নেত্রী আগামী দিনে প্রধানমন্ত্রীর জায়গায় পৌঁছাবেন। ভারতবর্ষের সমস্ত রাজনৈতিক দলগুলি তার নেতৃত্বে রাজী রয়েছে। কারন তারা চায় মোদী নামের যে জন্তু রয়েছে, যে ভারতবর্ষকে শেষ করে দিতে চাইছে তাকে দুর করার জন্য ।
এই  প্রধানমন্ত্রী শুধু ব্যাবসা বোঝেন। দেশটাকে বিক্রি করে দিতে চাইছেন। সুরক্ষা, রেল সমস্ত কেন্দ্রীয় সরকারের সংস্থার আজ অবস্থা খারাপ।
এই সভাতে উপস্থিতি ছিলেন পৌর কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিষ দে,বিমল সাহা,প্রবীর সরকার সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়ার মেঝিয়ারীতে রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া : ৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়া ২নং‌ ব্লক তৃনমূল কংগ্রেসের মেঝিয়ারী শাখার …

Leave a Reply

Your email address will not be published.