Breaking News
Home >> Breaking News >> ছাত্রনেতাকে মারধোর করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

ছাত্রনেতাকে মারধোর করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ দিনহাটা কলেজের সাধারন সম্পাদক সৌরভ পোদ্দারকে মারধোর করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল বহিরাগত একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে দিনহাটা কলেজ চত্বরে।

এদিন ওই ঘটনার প্রতিবাদে কলেজের ছাত্রছাত্রীরা দিনহাটা-কোচবিহার মেইন রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন দিনহাটা থানার পুলিশ। প্রায় ১ ঘন্টা পথ অবরোধ করার পর পুলিশের আশ্বাসে ছাত্রছাত্রীরা পথ অবরোধ তুলে নেয়। ওই ঘটনায় বহিরাগত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয় কলেজের সাধারন সম্পাদক সৌরভ পোদ্দার। আহত অবস্থায় কলেজের ছাত্রছাত্রীরা উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় ৭ জন বহিরাগত দুষ্কৃতীর বিরুদ্ধে দিনহাটা থানায় লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশ।

জানা গেছে, দিনাহাটা কলেজের সাধারন সম্পাদক সৌরভ পোদ্দার এ বছর তৃতীয় বর্ষের পরীক্ষা দিয়েছে। রেজাল্ট সংক্রান্ত বিষয় নিয়ে কলেজে স্টাফদের সাথে কথা বলছিলেন। অভিযোগ, সেই সময় কিছু বহিরাগত দুষ্কৃতী তাকে কলেজের অফিস রুম থেকে বের করে মারধোর করে ও মাথা ফাটিয়ে দেয়। সেখান থেকে তাকে দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।
এ বিষয় নিয়ে কোচবিহার জেলা তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি সাবির সাহা চৌধুরী বলেন, “ঘটনাটি আমি শুনেছি। আজ আমাদের কলেজের ছাত্র নেতা তথা কলেজের সাধারণ সম্পাদক সৌরভ পোদ্দার তৃতীয় বর্ষের ছাত্র। পরীক্ষা দিয়ে সে এবার পাশ আউট করে যাবে। কিন্তু সে এখন অফিসিয়ালি কলেজের সাধারন সম্পাদক। সে কলেজের স্টাফ রুমে রেজাল্টের বিষয় জানতে কলেজে গেলে কিছু বহিরাতগত দুষ্কৃতী তাকে মারধোর করে ও তার মাথা ফাটিয়ে দেয়। বর্তমানে সে হাসপাতালে ভর্তি রয়েছে।

বেশ কিছুদিন ধরে দিনহাটার এক বড় নেতা সে নাকি কলেজ দখল করে কলেজের পরিবেশ স্বাভাবিক করবে। তার নেতৃত্ব এই বহিরাগরা বার বার কলেজ চত্বরে প্রবেশ করে সাধারন ছাত্রছাত্রীদের উপর থেকে শুরু করে এমন কি কলেজ কর্মীদের উপর আক্রমন করছে। আমরা এই ঘটনার নিন্দা করছি। এধরনের ঘটনার সাথে যারা যুক্ত তাদের তাদের অবিলম্ব গ্রেপ্তার করার দাবি জানিয়ে দিনহাটা থানায় অভিযোগ দায়ের করি।”
এবিষয় নিয়ে দিনহাটা কলেজের ভারপ্রাপ্ত সূর্য নারায়ন রায় বলেন, “কে বা কারা কলেজের প্রবেশ করে সাধারন সম্পাদক সৌরভ পোদ্দারকে মারধোর করে। সেই সময় কলেজের কয়েকজন ছাত্র ও কলেজ কর্মীরা সৌরভকে বাঁচাতে গেলে তাদেরকে ও মারধোর করা হয়। নতুন বর্ষের ছাত্র ছাত্রীরা সবে মাত্র কলেজ আসতে শুরু করেছে তাতে যদি এ ধরনের ঘটনা ঘটে তাহলে তো সাধারন ছাত্রছাত্রীরা ভয়ে কলেজে আসবে না। তাতে কলেজের মান কমে যাবে। আমি পুলিশ প্রশাসনের কাছে আর্জি জানাচ্ছি যাতে এধরনের ঘটনা আর কলেজ চত্বরে না ঘটে সেদিকে নজর দিতে।”

দিনহাটা কলেজ পরিচালন কমিটির সভাপতি তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, “আমি কলকাতায় আছি, তবে ঘটনাটি শুনেছি। কলেজের ভিতরে ঢুকে সাধারন সম্পাদককে মারধোর করা এটা নিন্দনীয়। ওরা বহিরাগতদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তদন্ত করে দেখুক, যারা দোষী তাদের গ্রেপ্তার করুক।”

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়ার মেঝিয়ারীতে রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া : ৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়া ২নং‌ ব্লক তৃনমূল কংগ্রেসের মেঝিয়ারী শাখার …

Leave a Reply

Your email address will not be published.