Breaking News
Home >> Breaking News >> প্রয়াত তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ডিএমকে প্রধান করুণানিধি

প্রয়াত তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ডিএমকে প্রধান করুণানিধি

ছবি, সৌজন্যেঃ DTNext.in

স্টিং নিউজ সার্ভিসঃ  প্রয়াত হলেন তামিলনাড়ুর পাঁচবারের মুখ্যমন্ত্রী তথা ডিএমকে সভাপতি এম করুণানিধি। দীর্ঘ ছয় দশক ধরে তামিল রাজনীতিকে নিয়ন্ত্রণ করে আসা নেতার মৃত্যু হল মঙ্গলবার। বয়স হয়েছিল ৯৪ বছর। অসুস্থ হয়ে গত কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আজ সেখানেই তাঁর মৃত্যু হল।  প্রথমে এমজি রামাচন্দ্রণ ও পরে জয়ললিতার সঙ্গে সারা জীবন লড়তে হয়েছে করুণানিধিকে।

আজ সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে প্রয়াত হলেন কলাইনার। গত সপ্তাহখানেক ধরে হাসপাতালে ভর্তি ছিলেন ডিএমকে প্রধান। কিন্ত মাত্র একদিন আগে থেকে তাঁর শরীর ক্রমশ খারাপ হতে শুরু করে। আর তাই বাড়ি ফেরা হল না তাঁর। নেতার  মৃত্যুর খবরে কর্মী- সমর্থকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘ দিনের বর্ণময় জীবন শেষ হল মঙ্গলবার।

গত  ২৯ জুলাই করুণানিধির শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ হয়ে পড়ে। কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই সেই আশঙ্কা দূর হয়ে যায়। হাসপাতালের পক্ষ থেকে ওই ঘটনাটিকে  ‘অস্থায়ী অবনতি’ বলে অভিহিত করা হয়েছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন বয়সজনিত কারণেই এই শারীরিক অবনতি।

কিন্তু গতকাল সন্ধেবেলা তাঁর শারীরিক অবস্থার পুনরায় অবনতি হয়। হাসপাতাল থেকে প্রকাশ করা বুলেটিনে উল্লেখ করা হয়, তাঁর শরীরের  গুরুত্বপূর্ণ অঙ্গগুলিকে পুনরায় সচল করে তোলাই এখন হাসপাতালের কাছে বড় চ্যালেঞ্জ। সেখানে এই কথাও জানানো হয়েছিল যে, আমী চব্বিশ ঘন্টা অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আর তা কাটার  আগেই  শেষ হয়ে গেল সব কিছু।  (সৌজন্যেঃ এনডি টিভি বাংলা)

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.