Breaking News
Home >> Breaking News >> কাটোয়ায় অনূর্ধ্ব ১৭ নক আউট ফুটবল প্রতিযোগিতা জয়লাভ করল ধাত্রীগ্রাম ফুটবল একাডেমী

কাটোয়ায় অনূর্ধ্ব ১৭ নক আউট ফুটবল প্রতিযোগিতা জয়লাভ করল ধাত্রীগ্রাম ফুটবল একাডেমী

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া: কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার পরিচালনায় শুরু হয়েছে অনূর্ধ্ব ১৭বৎসর নক আউট ফুটবল প্রতিযোগিতা। ৭ আগষ্ট মঙ্গলবার দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় মানকুণ্ড এগিয়ে চল সংঘ ফুটবল কোচিং সেণ্টার ও ধাত্রীগ্রাম ফুটবল একাডেমি। কাটোয়া পৌরসভার মাঠে খেলায় ধাত্রীগ্রাম ফুটবল একাডেমি ২-০খেলায় মানকুণ্ডু এগিয়ে চল সংঘ ফুটবল কোচিং সেণ্টারকে পরাজিত করে।

ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ৩০ শে আগষ্ট। মোট আটটি দল অংশগ্রহণ করছে ক্রীড়া সংস্থার তরফ থেকে জানা যায়।।দলগুলি হল-স্বরুপগঞ্জ ফুটবল ক্লাব,কাঁন্দরা তরুণ সংঘ,মানকুণ্ডু এগিয়ে চল সংঘ ফুটবল কোচিং সেণ্টার,ধাত্রীগ্রাম ফুটবল একাডেমি,ব্যাণ্ডেল ডাঙ্গাপাড়া আদিবাসী স্পোটিং ক্লাব,শ্রীখণ্ডের সিধু কানু মার্শাল ক্লাব,পারুলিয়া সার্বজনীন ফুটবল একাডেমী ও দাঁইহাট ফুটবল একাডেমী।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.