Breaking News
Home >> Breaking News >> দেশব্যাপী পরিবহন ধর্মঘটের আংশিক প্রভাব হাওড়ায়

দেশব্যাপী পরিবহন ধর্মঘটের আংশিক প্রভাব হাওড়ায়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: বিভিন্ন ট্রেড ইউনিয়ন ও পরিবহণ সংগঠনের ডাকে মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া ধর্মঘটে আংশিক সাড়া হাওড়ায়। সরকারি বাস লরি ট্যাক্সি পাশাপাশি ছোট গাড়ি দেখা মিলছে। তবে বেসরকারি বাস চলাচলের সংখ্যা কিছুটা হলেও কম।

এ দিন সকাল থেকে শহরমুখি বাস ধরতে সাঁতরাগাছি এসে বাস না পাওয়ার অভিযোগ ছিল। সংখ্যায় কম হলেও সকালে বাস চলছিল তবে কিছু বাস চালককে মারধর করে বাস থামিয়ে দেওয়া হয়। এ খবর চাউর হতেই ধূলাগোড় থেকে রবীন্দ্রসদন মুখি বাস চলাচল থমকে যায়। কয়েকটি দূরপাল্লার বাস আসলেও যাত্রীদের ভিড়ে তা নিমেষে ভরে যায়।

গ্রামীন এলাকা আমতা থেকে ছেড়ে যাওয়া বাগনান, উলুবেড়িয়া, সাঁকরাইল বাস চলাচল করলেও সংখ্যায় ছিল কম। জানা গেছে, লাইসেন্স চালকেরাই গাড়ি চালিয়েছে। লাইসেন্স ছাড়াও কি গাড়ি চালানো হয় ? চালকদের কাছে এই বিষয় জানতে চাইলে তাদের কাছ থেকে কোন সদুত্তর মেলেনি। ঝিখিরা, ডিহিভুরসুট সহ একাধিক বাস বেলার দিকে চলাচল কমিয়ে দেয়। ঘন্টাখানেক অপেক্ষার পরেও বাস মেলেনি বলেও জানা গেছে।

বেলুড় ও লিলুয়া স্টেশনের মাঝে ওভারহেড তার ছিঁড়ে যাওয়ায় তিন নম্বর লাইনে ট্রেন চলাচল বনধ হয়ে যায়। এ দিন সকাল ৯ টা নাগাদ আপ তারকেশ্বর ট্রেনের প্যান্টোগ্রাফে লেগে তার ছিঁড়ে যায়। বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। সমস্যায় পড়ে যাত্রীরা। ইঞ্জিনিয়ার ও রেলের সার্ভিস ইঞ্জিন গিয়ে ঠিক করা হয়।

এ দিন বামেদের ট্রেড ইউনিয়নের কর্মীরা গন্ডগোল পাকায় বলে খবর। কর্মীদের কথায়, পরিবহন কর্মীদের স্বার্থে ধর্মঘট। অথচ চালকরাই গাড়ি নামিয়েছে রাস্তায়। রাস্তায় চলা গাড়ি বনধের চেষ্টা করা হয়নি৷ চালকদের বোঝানো হয়েছে মাত্র। সন্ধ্যা অবধি পুলিশ সূত্র থেকে গ্রেফতারের কোন খবর জানানো হয়নি।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পাঁশকুড়ায় স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন করলেন বৃহন্নলারা

স্টিং নিউজঃ এদিন এরাই তুললো ভারতের জাতীয় পতাকা।আর এই দৃশ্য বলা যেতেপারে এলাকায় বিরলতম।তবে বৃহন্নলাদের …

Leave a Reply

Your email address will not be published.