Breaking News
Home >> Breaking News >> কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণের অভিযোগ ব্যারাকপুর পুরসভার কাউন্সিলরের বিরুদ্ধে

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণের অভিযোগ ব্যারাকপুর পুরসভার কাউন্সিলরের বিরুদ্ধে

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: কাউন্সিলরের প্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূকে রাস্তায় মারধোর করার অভিযোগ উঠল ব্যারাকপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের পৌরপিতা অজবীথি বিশ্বাসের বিরুদ্ধে।

অভিযোগ সোমবার সকালে গৃহবধূ তার ছেলেকে নিয়ে স্কুলে পৌঁছে দিতে গিয়েছিলেন সেখানে হঠাৎই গৃহবধূর উপর চড়াও হয় কাউন্সিলার। গৃহবধূকে গায়ে হাত দেওয়া হয়। মহিলা নিজের সন্মান বাঁচাতে বাঁধা দেয়। এরপর হঠাৎই কাউন্সিলার পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মহিলাকে। রক্তাক্ত অবস্থায় মহিলা পালিয়ে যান। এরপর মহিলাকে ব্যারাকপুর বি.এন.বসু মহকুমা হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকেরা। হাসপাতালে তাকে ভর্তি করানো হয় ।

অভিযোগ এর আগেও এই মহিলা স্বামী-স্ত্রীর পারিবারিক সমস্যা নিয়ে বেশ কয়েকমাস আগে কাউন্সিলারের কাছে যায়। সেই সুযোগে অভিযুক্ত কাউন্সিলার বারবার এই গৃহবধূর সাথে ঘনিষ্ঠতা বাড়ানোর চেষ্টা করে। গৃহবধূ রাজি না হওয়ায় তাকে এর আগেও হেনস্তা করে এই কাউন্সিলার। মহিলা সেই সময় কিটনাশক খেয়ে আত্ম্যহতার চেষ্টাও করেন। হাসপাতালেও তাকে ভর্তি করতে হয়েছিল । অভিযোগ কাউন্সিলার গৃহবধূর পরিবারকে বারে বারে প্রাণে মেরে ফেলার হুমকি ও দিচ্ছে ।
অপর দিগে ২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলার অজবিথী বিশ্বাস বলেন, “আমার নামে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। কয়েকজন মানুষ আমাকে বদনাম করার জন্য এই সব অভিযোগ করছে। আমি কাউকে মারধোর করিনি। এই পরিবার এবং এই মহিলাকে আমি চিনি। তাদের এক পারিবারিক সমস্যার জন্য তারা আমার কাছে এসেছিল। সেই সময় আমি দুপক্ষকে নিয়ে সমস্যা মিটিয়ে দিয়েছিলাম। তার কিছু দিন পর ওই মহিলা কিটনাশক খায় পারিবারিক অশান্তির জন্য। সেই সময় আমার নাম বলে কিছু লোক আমাকে বদনাম করার চেষ্টা করে। কিন্তু মহিলার স্বামী তখন মেনে নেয়, পারিবারিক অশান্তির জন্য তিনি কিটনাশক খেয়েছেন। এরপরও ওদের মধ্যে সমস্যা হয়, আমাকে ডাকাও হয় কিন্তু আমি আর যাইনি। তাই আমাকে বদনাম করার জন্য এই সমস্ত চক্রান্ত করা হয়েছে। এটার সঙ্গে অন্য রাজনৈতিক দলের কিছু মানুষ রয়েছে যারা গোটা জিনিসটার পিছনে রয়েছে। আমি চাই গোটা ঘটনার সঠিক তদন্ত করুক পুলিশ।”

অপর দিকে অজবীথি বাবুর সপক্ষে দাড়িয়ে ঘটনাটি একটি চক্রান্ত বলে উড়িয়ে দেন ব্যারাকপুরের পৌরপ্রধান উত্তম দাস ।
গোটা ঘটনা জানিয়ে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে বিষয়টি।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.