Breaking News
Home >> Breaking News >> এবারের দূর্গা পূজোতে বাঙালি দর্শককে দেওয়া সৃজিত মুখার্জির বড় উপহার” এক যে ছিল রাজা”

এবারের দূর্গা পূজোতে বাঙালি দর্শককে দেওয়া সৃজিত মুখার্জির বড় উপহার” এক যে ছিল রাজা”

অর্ণব নস্কর,কলকাতা: বাঙালির মহোৎসব দূর্গাপূজা। সারা বছর ধরে বাংলার মানুষ অপেক্ষা থাকেন এই পাঁচটি দিনের। বাড়ির কচি-কাচা থেকে শুরু করে দাদু-দিদা পর্যন্ত সকলেই সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে মেতে উঠে এক অফুরন্ত খুশির মেজাজে।পূজোর কটা দিন নতুন নতুন জামা কাপড় পরা, খাবার খাওয়া থেকে শুরু করে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ কেউই কিন্তু একেবারেই হাতছাড়া করেন না। বর্তমানে ব্যস্ততম জীবনে সমস্ত মানুষের কর্মব্যস্ততার জন্য বাংলা সিনেমা আর থিয়েটার হল গুলো নিস্তেজ হয়ে পড়লেও এই পাঁচ দিন তারা যেন নতুন করে প্রাণ ফিরে পায়। রাত্রের ঠাকুর দেখার পাশাপাশি দিনের বেলায় মানুষের ঢল নেমে পড়ে সিনেমা হল গুলোতে। সিনেমাপ্রেমীরা নিজেদের প্রিয়জনের সঙ্গে পছন্দের সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন। আর ঠিক এই ফায়দাটাই তোলেন সিনেমার কর্মকর্তাসহ বড় বড় প্রোডাকশন হাউস।দূর্গাপূজোকে টার্গেট করেই ছবি রিলিজের প্রতিযোগিতায় নামে সমস্ত পরিচালকগণ। প্রতিযোগীদের তালিকা যে সমস্ত পরিচালকগণ প্রত্যেক বছরই থাকেন তারা হলেন বিরসা দাশগুপ্ত, রাজ চক্রবর্তী, রাজা চন্দ্র,অঞ্জন দত্ত, সৃজিত মুখার্জি সহ অন্যান্যরা। সৃজিত মুখার্জি বরাবরই একটু অন্য স্টাইল হাঁটেন। সাহিত্য নির্ভর চিত্রনাট্যের আশ্রয় নিয়ে বরাবরই নিজের ছবির গুণগত মানকে পৌঁছে দেয় প্রায় অনেক গুণ ওপরে।তাই পুজোতে বাংলা ছবিগুলির লম্বা দৌড়ে তার ছবিটা একটি বিশেষ স্থানে অবস্থান করে বৈকি। বিগত বছর গুলিতে তার রিলিজে ছবি রাজকাহিনী,জুলফিকার, ইয়েতি অভিযান, প্রভৃতি ছবিগুলোর জোরে নাম ও টাকা দুটোই সমান ভাবে কামাতে পেরেছিলেন সৃজিত মুখার্জি। এবছর সাম্প্রতিকালে তার পরিচালনাতেই রিলিজ হওয়া ছবি “উমা”র রেশ এখনো দর্শকমহলে যথেষ্ট। এর মধ্যেই তিনি ঘোষণা করলেন তার পুজোর ছবি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় সামনে এল “এক যে ছিল রাজা” ছবির পোস্টার।

লেখক পার্থ চ্যাটার্জীর ‘আ প্রিন্সলি ইম্পস্টার’ গল্প অবলম্বনে এবং ভাওয়াল সন্ন্যাসী কোর্ট কেস নিয়েই তৈরী হচ্ছে ছবিটি । ছবির লিড চরিত্রে এবারেরও দেখা যাবে যীশু সেনগুপ্তকে। স্ত্রীয়ের ভূমিকায় থাকবেন রাজনন্দিনী পাল।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন জয়া এহেসান, অঞ্জন দত্ত, অপর্না সেন, রুদ্রনীল ঘোষ, শ্রীনন্দা সরকার, অনিন্দ ভট্টাচার্য সহ অন্যান্যরা। ছবির সঙ্গীত দিচ্ছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। এই ছবির শুভমুক্তি আগামী ১২ই অক্টোবর।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়ার মেঝিয়ারীতে রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া : ৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়া ২নং‌ ব্লক তৃনমূল কংগ্রেসের মেঝিয়ারী শাখার …

Leave a Reply

Your email address will not be published.