Breaking News
Home >> Breaking News >> ” ফাগুন বউ” ধারাবাহিকে কাহিনীর নতুন মোড় !

” ফাগুন বউ” ধারাবাহিকে কাহিনীর নতুন মোড় !

অর্ণব নস্কর,কলকাতা: সাম্প্রতিককালে স্টার জলসার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক “ফাগুন বউ “ইতিমধ্যে শহর কলকাতা থেকে শুরু করে গ্রাম সহ মফ:স্বল সর্বত্রই রোমান্টিকতায় ভরপুর চিত্রনাট্যের দাপটে মন জুগিয়ে চলেছে নবীন থেকে প্রবীণ সমস্ত জেনারেশনকে। বিশেষ করে টিনএজাররা এমন চিত্রনাট্যের সঙ্গে নিজেদের জীবনকে রিলেট করতে পারছেন তাই এই চিত্রনাট্যকে ভালোবেসে আপন করে নিয়েছে তারাও। তাই বর্তমানে “ফাগুণ বউ” সিরিয়ালের টিআরপি সবচেয়ে শীর্ষস্থানে।এই ধারাবাহিকে যারা লিড করছেন তারাও বেশ মিষ্টি জুটি। পর্দায় তাদের খুনসুটির কেমিস্ট্রি সিনেমায় দেখানো প্রোগ্রেসিভ লাভকেও হার মানাবে। পর্দায় রোদ্দুর ও মোহুলের চরিত্রে যথাক্রমে অভিনয় করছেন হ্যান্ডসাম বিক্রম ও গ্ল্যামার কুইন ঐন্দ্রিলা। দুজনেই ইন্ডাস্ট্রিতে এবং দর্শককুলে সমানভাবে চর্চিত। ‘সাত পাকে বাঁধা’ সিরিয়ালে এই জুটিকে প্রথম কাজ করতে দেখে দর্শক। এবং সেখানে তাদের শক্তিশালী অভিনয়ের দরুন দর্শক সহজেই ভালোবেসে ফেলে এই জুটিকে।

তাই ফাগুন বউ ধারাবাহিকে এতদিন পরে বিক্রম-ঐন্দ্রিলা জুটির কামব্যাক হওয়ায় অত্যন্ত খুশি ভক্তকুল। অভিনেতা বিক্রম কে শেষ দেখতে পাওয়া গেছে ইচ্ছেনদী সিরিয়ালে।

ধারাবাহিক “ফাগুন বউ” এ কাহিনীর মোড়কে আবির্ভূত হতে চলেছে নতুন এক মুখ রুমঝুম ওরফে সুন্দরী মিশমি দাস। কিছুদিন আগে পর্যন্ত তাকে স্টার জলসার অন্য এক সিরিয়াল “জীবন জ্যোতি”তে অভিনয় করতে দেখা গেছে। আপাতত মোহুলের কথা অনুযায়ী তিনি হলেন রোদ্দুরের ক্রাশ। তারও রোদ্দুরের প্রতি লাভ ইন্টারেস্ট রয়েছে। সম্পর্ক অনুযায়ী সে রোদ্দুরের বৌদির মাসতুতো বোন। তার আসার কারণে সৃষ্টি হতে পারে যাবতীয় অশান্তি। ইতিমধ্যেই তার আসার খবর শোনার পর রোদ্দুরকে ভাল না বাসলেও একটু একটু জেলাস ফিল করতে শুরু করেছে মোহুল।অপরদিকে রোদ্দুরের ভাই অনুরূপ মোহুলের প্রাক্তন প্রেমিক, পরিকল্পিতভাবে এটা চায় যে এই কারণের দরুন মোহুল রোদ্দুরকে গুরুত্ব না দিয়ে যেন তাকে গুরুত্ব দেয়। এতদিন পর্যন্ত অনুরূপ এর সকল প্রচেষ্টাই ব্যর্থ হয়েছে। তাই এবার এক অন্য ফন্দি এঁটে বসল অনুরূপ। এখন দেখার আদতে সে সফল হয় কি না। সিরিয়ালটি যেভাবে এগিয়েছে তাতে করে আশা করা যেতে পারে যত দিন যাবে ততই নতুন নতুন ট্যুইস্ট দেখতে পাবে দর্শক, আর সমানভাবে জনপ্রিয় হবে রোদ্দুর-মোহুলের জুটি।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.