Breaking News
Home >> Breaking News >> বর্ধমানে নক আউট মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হল চিত্তরঞ্জন এমআরবিসি

বর্ধমানে নক আউট মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হল চিত্তরঞ্জন এমআরবিসি

স্টিং নিউজ সার্ভিসঃ বর্ধমান জেলা ক্রীড়া সংস্থা পরিচালিত প্রথম নক আউট মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হল চিত্তরঞ্জন এমআরবিসি। চিত্তরঞ্জন ভাতাড়ের এরুয়ার উদয়াচল ক্লাবকে হারিয়ে খেতাব জয় করে। প্রথম মহিলা ফুটবলের ফাইনালকে ঘিরে শনিবার সাজোসাজো রব ছিল বর্ধমানের রাধারানী স্টেডিয়ামে।

এই বছরই প্রথম জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় নক আউট মহিলা ফুটবল টুর্নামেন্ট হল বর্ধমানে। ফাইনালে মুখোমুখি হয় চিত্তরঞ্জন এম আর বি সি এবং এরুয়ার উদয়াচল ক্লাব। ফাইনাল খেলার জন্য এদিন বিশেষ ব্যবস্থা ছিল মাঠে। মাঠে ছিল ব্যান্ড পার্টি। উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার কার্ত্তিক শেঠ। সকলেই ফুটবলারদের সঙ্গে পরিচিত হন। এদিন ম্যাচ খেলান সীমা দে, সীমা বৈরাগ্য ও মিত্রা বক্সি নামে তিন মহিলা রেফারি।

প্রথম থেকেই ম্যাচে টানটান উত্তেজনা ছিল। প্রথম দিকে মাঠের দখল নিয়ে ছিল এরুয়ারের মেয়েরা। খেলা শুরুর কিছুক্ষণের মধ্যেই কর্নার পায় এরুয়ার। কর্নার থেকে গোল হয়েই যাচ্ছিল, অল্পের জন্য সাবিনা খাতুনের শট বাইরে যায়। আক্রমণ প্রতি আক্রমণে খেলা জমে ওঠে। বারবার আক্রমণে উঠে নিজেদের দিকে খেলা ঘুড়িয়ে নেন চিত্তরঞ্জনের দলটি। তারা পরপর ৩ বার অফ সাইডের ফাঁদে পড়ে। একটি গোল বাতিলও হয় অফ সাইডের জন্য। এরপরে গোলের সহজ সুযোগ হারায় সাবিনা।

চিত্তরঞ্জনের একটি দুরন্ত শট রুখে দেন এরুয়ারের গোলকিপার সোমা মন্ডল। এরপরেই প্রথমার্ধের খেলার মাঝামাঝি সময়ে গোল করে চিত্তরঞ্জনকে এগিয়ে দেয় কবিতা হেমব্রম। ডিফেন্সে চিত্তরঞ্জনের হয়ে ভালো খেলেন রুপালি বাউরি, পূজা মুর্মু। অনুর্ধ ১৪ বাংলা দলের হয়ে খেলা চিত্তরঞ্জনের গোলকিপার অদ্রিজা সরখেল এদিন ভালো খেলেন।

দ্বিতীয় হাফেও খেলার চিত্র বদল হয়নি। শুরুতেই ভালো আক্রমণ থেকে গোল পেতে পারত চিত্তরঞ্জন। কিন্তু গোল হয়নি। বেশ কয়েকবার গোল লক্ষ করে ভালো শট নেয় চিত্তরঞ্জন। কিন্তু এরুয়ারের গোলকিপার সোমা মন্ডল ভালো শেভ করেন। শেষ দিকে গোল শোধের মরিয়া চেষ্টা করে এরুয়ার। বৃষ্টি পারভিন, সাবিনা খাতুন, টুসি খাতুনরা বেশ কিছু সুযোগ তৈরি করলেও গোলমুখ খুলতে পারেনি তারা। ফলে ১-০ গোলেই জয় পায় চিত্তরঞ্জন এম আর বি সি।

সেরা গোলকিপার নির্বাচিত হয় এরুয়ারের সোমা মন্ডল। সেরা ডিফেন্ডার নির্বাচিত হয় এরুয়ারের মন্দিরা বাগ। সেরা স্টাইকারের খেতাব পান এদিনের একমাত্র গোলদাতা কবিতা হেমব্রম। ম্যান অফ দ্য ম্যাচ হয় চিত্তরঞ্জনের রুপালি বাউরি। পুরষ্কার বিতরনী মঞ্চে ছিলেন ক্রীড়া সংস্থার আধিকারিক পিরদাস মন্ডল, উত্তম সেনগুপ্ত, উজ্জ্বল প্রামাণিক সহ অন্যান্যরা।
মহিলা নক আউট ফুটবলে চ্যাম্পিয়ন চিত্তরঞ্জন

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.