Breaking News
Home >> Breaking News >> খড়িবাড়িতে চোরাই মদের ঠেক ভেঙে গুড়িয়ে দিল এলাকারই মহিলারা

খড়িবাড়িতে চোরাই মদের ঠেক ভেঙে গুড়িয়ে দিল এলাকারই মহিলারা

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ির মহকুমা পরিষদের খড়িবাড়ি ব্লকের অন্তর্গত কল্যানপুর ও অর্জুনমহল দীর্ঘদিন ধরেই এলাকার মহিলাদের অভিযোগ যে এলাকা গুলিতে অবৈধ মদ ও চোলাই মদের বহু ঠেক তৈরী হওয়ায় এলাকার কিশোর থেকে বৃদ্ধ অধিকাংশ পুরুষ মদের নেশায় নিজের ও পরিবারের জীবন বিপন্ন করছে। এর ফলে এলাকার ছোট ছোট ছেলেমেয়েদের পড়াশুনোর ক্ষতি হচ্ছে। তার সাথে দিন দিন বেড়েই চলেছে পথে ঘাটে নারীদের দেখলেই অশ্লীল ভাষায় কথা বলা ইত্যাদি।

যদিও এই বিষয়ে বহুবার খড়িবাড়ী থানা ও খড়িবাড়ি বিডিও অফিসে ডেপুটেশন দেন এলাকার মহিলারা। কিন্তু কোন রকম ব্যবস্থা নেয়নি প্রশাসন। এরপরে বাধ্য হয়ে নিজেরাই নিজেদের সমাজ অবক্ষয় রোধে তারা নেমে পরেন। এবং চোলাই মদের ঠেকে হানা দেয়। এরপর সেখান সব চোলাই মদের জিনিসপত্র নষ্ট করে দেয়। অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খড়িবাড়ি থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে প্রশ্ন উঠছে যখন পুলিশ প্রশাসনকে এই বিষয়ে জানানো হয়েছিল তখন কেনই বা পুলিশ প্রশাসন সেই কোন ব্যবস্থা নিলনা?

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়ার মেঝিয়ারীতে রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া : ৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়া ২নং‌ ব্লক তৃনমূল কংগ্রেসের মেঝিয়ারী শাখার …

Leave a Reply

Your email address will not be published.